×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৩-০৭-০৮
  • ৬৭৮১৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
কিছুদিন আগে দুবাইতে আইফার অনুষ্ঠানে বলিউড অভিনেতা সালমান খানের নিরাপত্তারক্ষী অভিনেতা ভিকি কৌশলকে ঠেলে সরিয়ে দেয়ার ঘটনা নিয়ে তুমুল সমালোচনা হয়েছে নেটদুনিয়ায়। এবার তেমনি ঘটনার পুনরাবৃত্তিতে সামাজিক যোগাযোগ মাধ্যমের কাঠগড়ায় এলেন ক্যাটরিনা কাইফের দেহরক্ষী। ভক্তদের ধাক্কা দেওয়ার অভিযোগ উঠেছে ক্যাটরিনার দেহরক্ষীদের বিরুদ্ধে। 
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার টাইগার-থ্রির শ্যুটিং শেষে মুম্বাই ফেরার সময় বিমানবন্দরে নামতেই অভিনেত্রীকে ভক্তরা ঘিরে ধরলে তাদের ধাক্কা মেরে সরিয়ে দেওয়ার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।
খবর অনুযায়ী, ভিডিওতে দেখা যাচ্ছে, বিমানবন্দরে নেমে ক্যাটরিনা প্রথমে দু’একজনের সঙ্গে হাসিমুখে সেলফি তোলেন। পরে ভিড় বাড়তে থাকলে ভক্তরা সেলফি তোলার জন্য একে অপরের সঙ্গে ধাক্কাধাক্কি করতে থাকেন। একসময় বেশ কয়েকজন মিলে ক্যাটরিনাকে ঘিরে ফেলেন। আর তখনই অভিনেত্রীর দেহরক্ষী তাদের বেশ কয়েকজনকে ধাক্কা মেরে সরিয়ে দেন। অভিনেত্রীর চারপাশে নিরাপত্তা বলয় তৈরি করে তাকে গাড়ি পর্যন্ত পৌঁছে দেওয়া হয়। যদিও তারই মাঝে কোলে শিশুসহ এক মহিলাকে তার দিকে আসতে দেখে দাঁড়িয়ে যান ক্যাটরিনা। 
সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনার ভিডিও দেখে একজন লিখেছেন, ‘বিমানবন্দরে মহিলাদের নিরাপত্তা আরও কঠোর করা উচিত। সকলেই তো পাগলের মতো ওর দিকে ছুটে আসছিলেন।’ কারোর মন্তব্য, ‘আমরা জানি নিরাপত্তা দেওয়াই দেহরক্ষীদের কাজ, তবে যেভাবে ঠেলা হল সেটা কখনওই উচিত নয়।’ কারোর মন্তব্য, ‘ক্যাটরিনাকে ছেলেরা ঘিরে ধরেছিল, সেটা খুবই অস্বস্তিকর, তাই সরিয়ে দেওয়া ছাড়া আর কোনও উপায় ছিল বলে মনে হয় না।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat