×
ব্রেকিং নিউজ :
উচ্চশিক্ষা খাত এগিয়ে নিতে ডিজিটাইজেশন গুরুত্বপূর্ণ : ইউজিসি চেয়ারম্যান উদ্বৃত্ত উৎপাদন সত্ত্বেও সংরক্ষণাগারের অভাবে পেঁয়াজ আমদানি করতে হয় : কৃষিমন্ত্রী ভূমধ্যসাগরের তিউনিসিয়া উপকূলে মৃত ৮ বাংলাদেশির মরদেহ দেশে পৌঁছেছে মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতির শ্রদ্ধা আগামীতে পলিশ বিহীন চাল বাজারজাত করতে মিলারদের উদ্বুদ্ধ করা হচ্ছে : খাদ্যমন্ত্রী সুনাগরিক হিসেবে গড়ে উঠতে স্কাউট শিক্ষার গুরুত্ব অপরিসীম : সিমিন রাশিয়া উচ্চ শিক্ষায় বাংলাদেশের শিক্ষার্থীদের জন্য বৃত্তির সংখ্যা বৃদ্ধি করবে জাল মৃত্যু সনদ : মিল্টন সমাদ্দার তিন দিনের রিমান্ডে অপতথ্য রোধে সরকার, পেশাদার গণমাধ্যম এবং সুশীল সমাজ কাজ করতে পারে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৭-২৩
  • ৬৭৮৩৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
প্রাক-মৌসুম যুক্তরাষ্ট্র সফরে বার্সেলোনার প্রথম ম্যাচটি বাতিল হয়ে গেছে। দলের অধিকাংশ খেলোয়াড় পেটের পীড়ায় ভুগছেন, এ কারনে জুভেন্টাসের বিরুদ্ধে সান ফ্রান্সিসকোতে প্রীতি ম্যাচটি বাতিল করা হয়েছে।
এক বিবৃতি কাতালান জায়ান্ট ক্লাব  বিষয়টি নিশ্চিত করেছে। চ্যাম্পিয়ন্স ট্যুরের অংশ হিসেবে সান ফ্রান্সিসকোর সাড়ে ৬৮ হাজার ধারনক্ষমতা সম্পন্ন লেভাইস স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবার কথা ছিল। এই ট্যুরে ছয়টি ইউরোপীয়ান ক্লাব অংশ নিচ্ছে। জুভেন্টাসের বিরুদ্ধে হাই ভোল্টেজ ম্যাচটিতে বিপুল সংখ্যক দর্শক উপস্থিতিরও আশা করা হয়েছিল।
বার্সেলোনা সভাপতি হুয়ান লাপোর্তা ক্লাবের ওয়েবসাইটে এক বিবৃতিতে বলেছেন ম্যাচটি পুনরায় আয়োজনের  তারিখ এখনো চূড়ান্ত হয়নি। লাপোর্তা আরো বলেন, ‘মাঝে মাঝে এমন কিছু ঘটনা ঘটে যা সব পরিকল্পনা পাল্টে দেয়। এটা আমাদের দলের জন্য একটি কঠিন মুহূর্ত, একইসাথে সমর্থকদের জন্য বিষয়টা কঠিন।’
লাপোর্তা জানিয়েছেন বেশীরভাগ খেলোয়াড় অসুস্থ হয়ে পড়েছেন, তবে তিনি নির্দিষ্ট করে কোন সংখ্যা উল্লেখ করেননি। বিভিন্ন স্প্যানিশ গণমাধ্যম জানিয়েছে অন্তত ১২জন খেলোয়াড় এই মুহূর্তে পেটের পীড়ায় ভুগছেন।
বুধবার লস এ্যাঞ্জেলসে সোফাই স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের ক্লাব আর্সেনালের সাথে পরবর্তী ম্যাচে মুখোমুখি হবে বার্সেলোনা। এরপর আগামী শনিবার রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে ‘ক্লাসিকো’ খেলতে ডালাস সফরে যাবে। ১ আগস্ট লাস ভেগাসে এসি মিলানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে যুক্তরাষ্ট্র সফর শেষ করবে স্প্যানিশ চ্যাম্পিয়নরা।
সান ফ্রান্সিসকোতে যাবার আগে লস এ্যাঞ্জেলসে অনুশীলন করেছে বার্সেলোনা। এখানেই শুক্রবার আনুষ্ঠানিক ভাবে অভিজ্ঞ মিডফিল্ডার ওরিয়ল রোমেউর চুক্তির বিষয়টি নিশ্চিত করা হয়। সার্জিও বাসকুয়েটস মেজর লিগ সকারে ইন্টার মিয়ামির পক্ষে নাম লেখানোর কারনে সেই জায়গা পূরণে রোমেউকে দলে নিয়েছে কাতালান জায়ান্টরা। ৩১ বছর বয়সী রোমেউ তৃতীয় খেলোয়াড় হিসেবে এবারের গ্রীষ্মে বার্সেলোনায় এলেন। এর আগে ফ্রি ট্রান্সফারে ম্যানচেস্টার সিটি থেকে মিডফিল্ডার ইকে গুনডোগান ও এ্যাথলেটিক বিলবাও থেকে সেন্টার-ব্যাক ইনিগো মার্টিনেজকে দলে ভিড়িয়েছে বার্সা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat