×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৩-০৭-২৪
  • ৭১১১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
শুধু সিনেপর্দা নয়, ব্যক্তিজীবন নিয়েও এক সময় ভক্ত-সমালোচকদের আলোচনার কেন্দ্রে ছিলেন বলিউড তারকা টাইগার শ্রফ ও দিশা পাটানি। মুখে স্বীকার না করলেও তাদের ‘প্রেম’ ওপেন সিক্রেট হিসেবেই চর্চিত ছিল বলিপাড়ায়। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরোক্ষভাবে নিজেদের সম্পর্কের বিষয়ে ইঙ্গিত দিতেন হরহামেশা! 
যদিও গত বছর হঠাৎ করেই ভক্তদের মন খারাপের খবর দেন এই আলোচিত জুটি। এক অনুষ্ঠানে নিজেকে সিঙ্গেল দাবি করেন টাইগার। এমনকি দিশা নয়, অন্য কাউকে মন দিয়েছেন তিনি-এমন মন্তব্যও করেন। এরপর থেকে গুঞ্জন রটে বিচ্ছেদের পথে হেঁটেছেন তারা। 
তবে বছর খানেক পর আবারও ‘কাছাকাছি’ চলে এলেন দুই চর্চিত প্রাক্তন!—সম্প্রতি দিশা-টাইগারের নানা কর্মকাণ্ড সেদিকেই ইঙ্গিত দিচ্ছে। ক’দিন আগে মুক্তি পেয়েছে টাইগারের প্রথম গান ‘লাভ স্টিরিও এগেইন’। 
সেই গানের মিউজিক ভিডিও থেকে টাইগারের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে দিশা লেখেন, ‘এমন কিছু কী আছে, যেটা তুমি করতে পারো না? অন্যদিকে চলতি মাসের প্রথমদিকে দিল্লিতে এক অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল টাইগার ও দিশাকে। সেখানেও একে অপরের সঙ্গে গোটা সময়টা কাটিয়েছিলেন তারা। 
এমনকি, একই বিমানে করে মুাম্বই থেকে রাজধানী পাড়ি দিয়েছিলেন এই যুগল। তাছাড়া বিচ্ছেদের গুঞ্জনের মাঝেও টাইগারের পরিবারের সঙ্গে সুসম্পর্ক রেখেছেন দিশা। টাইগারের সঙ্গেও বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছিলেন অভিনেত্রী। সব মিলিয়ে বলিপড়া থেকে গণমাধ্যম ও নেটদুনিয়ায় নতুন চর্চায় উঠে এসেছে তারা। তিক্ততা ভুলে আবারও পুরনো সম্পর্কে ফিরছেন টাইগার-দিশা—এমনই দাবি ভক্ত-সমালোচকদের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat