×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৩-০৭-৩১
  • ৭৯২৭২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া ক্যামেরার সামনে খোলামেলা রূপে হাজির হওয়ার কারণে বেশ জনপ্রিয়। তবে অনেকদিন থেকেই পর্দায় দেখা না গেলেও তার বিতর্কীত মন্তব্য দিয়ে বিভিন্ন সময়ে খবরের শিরোনামে ঠিকই উঠে অসেন এই অভিনেত্রী। এদিকে সম্প্রতি বলিউডে বইছে রণবীর সিং অভিনীত ‘রকি ওর রানি কি প্রেম কাহানি’র ঝড়। এবার সেই রণবীর সিং এর সঙ্গে নির্জন দ্বীপে গিয়ে নগ্ন ফটোশুট করার আগ্রহ প্রকাশ করে নেট দুনিয়ায় বিস্ফোরণ ঘটালেন শার্লিন।
দি টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, বছর খানেক আগে বিবস্ত্র ফটোশুট করে সংবাদের শিরোনাম হয়েছিলেন রণবীর সিং। এজন্য সেসময় তাকে কম ঝামেলাও পোহাতে হয়নি। এবার শার্লিন জানালেন, রণবীরের সঙ্গে নগ্ন ফটোশুট করতে চান তিনি। এজন্য বেছে নেবেন নির্জন কোনো দ্বীপ।
সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি বলেন, ‘রণবীরের সঙ্গে কোনো নির্জন দ্বীপে গিয়ে নগ্ন ফটোশুট করতে চাই। আমি ম্যাগাজিনের কভারশুটে নগ্ন হয়ে যেটা কয়েক বছর আগে করে দেখিয়েছি, সেটা রণবীর সিং সম্প্রতি করেছেন। ওর বেলায় সকলে প্রশংসা করেছেন কিন্তু আমাকে বহু কটাক্ষ শুনতে হয়েছিল।’
একতা কাপুরের হাত ধরে শিগগির পর্দায় ফিরছেন শার্লিন চোপড়া। আগামীতে তাকে দেখা যাবে ‘পৌরুষপুর ২’তে। অন্যদিকে গত শুক্রবার মুক্তি পেয়েছে রণবীর সিং অভিনীত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। দর্শক-সমালোচক মহলে বেশ ভালো সাড়া ফেলেছে ছবিটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন আলিয়া ভাট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat