×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৩-০৮-০৪
  • ৯২৭৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
অনুরাগ কাশ্যপের পরিচালনায় ২০০৯ সালে ‘দেব ডি’ সিনেমার মাধ্যমে অভিনয়ে অভিষেক করেন বলিউড অভিনেত্রী কালকি কোয়েচলিন। তারপর অনুরাগ-কালকির বিয়ের দুই বছর পরেই আবার বিচ্ছেদ ঘোষণা করেন এই দম্পতি। তবে ২০২০ সালে মা হওয়ায় নেটদুনিয়ায় প্রায়ই কটাক্ষের মুখে পড়তে হয় কালকিকে। কারণ আপাতত খাতায় কলমে তিনি অবিবাহিত থাকায় তার সন্তানের এ জন্ম দেওয়াটাকে তেমন কেউ ভালো চোখে দেখছেননা। সম্প্রতি সেই ঘটনা নিয়েই মুখ খুললেন কালকি।
এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, একটি সাক্ষাৎকারে কালকি কোয়েচলিন জানান তার বিবাহবিচ্ছেদ হয়েছে এবং তার বর্তমান সঙ্গী বিয়েতে আগ্রহী নয়। অভিনেত্রী বলেন, ‘আমার তখন ডিভোর্স হয়ে গেছে। ও বলল, ‘আমি বিয়েতে আগ্রহী নই’। সুতরাং আমরা দুজন মিলেই বিয়ে না করার সিদ্ধান্ত নেই। তবে আমরা একসঙ্গেই থাকি।’ প্রসঙ্গত, কালকি সম্পর্কে আছেন ইজরায়েলী গাই হার্সবার্গের সঙ্গে। যিনি পেশায় পিয়ানোবাদক। 
তিনি আরো বলেন, ‘সবচেয়ে ভালো বিষয় হল আমাদের দুজনের পরিবারই প্রচলিত ধ্যানধারণায় বিশ্বাসী নয়। বিয়ে ছাড়াই সন্তানের বাবা-মা হওয়ার ব্যাপারে তারা আপত্তি জানাননি। আমার মা শুধু বলছেন, পরেরবার যখন বিয়ে করবে মনে রাখবে সারা জীবন সেই মানুষটার সঙ্গে কাটাবে। যেহেতু আমার আগে একবার বিয়ে ভেঙেছে তাই আমি তাড়াহুড়ো করি এটা মাও চায়নি।’ 
‘মার্গারিটা উইথ এ স্ট্র’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘দ্য গার্ল ইন ইয়ালো বুটস’-এর মতো ছবিতে প্রশংসা পেয়েছে কালকির অভিনয়। কাজের সূত্রে, কালকি কোয়েচলিনকে পরবর্তীতে 'মেড ইন হেভেন ২'-এ দেখা যাবে। সম্প্রতি প্রকাশিত হয়েছে ওয়েব সিরিজটির অফিসিয়াল ট্রেলার। এতে অর্জুন মাথুর, শোভিতা ধুলিপালা, জিম সার্ভরা রয়েছেন। ওয়েব সিরিজটি ১০ ​​আগস্ট থেকে প্রাইম ভিডিয়োতে প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat