×
ব্রেকিং নিউজ :
ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান তাপদাহের পর দেশে তাপমাত্রা নতুন রেকর্ড গড়তে পারে : আশঙ্কা বিএমডি’র আগামীকাল থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম শুরু, বন্ধ থাকবে আ্যসেম্বলি মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার প্রথম দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১১ জন দ্বিপাক্ষিক বাণিজ্যিক বাঁধা দূর করতে ভুটান ও বাংলাদেশ উভয় পক্ষ সম্মত দেবোত্তর সম্পত্তি রক্ষায় আইন করা হচ্ছে : ভূমিমন্ত্রী দু’টি বিদেশী এয়ারলাইন্সের কার্যক্রম শুরু হচ্ছে মে মাসে নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবনের পাশাপাশি নিরাপদ খাদ্য উৎপাদন নিশ্চিত করতে হবে : প্রাণিসম্পদমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৮-১৩
  • ৭৮৯৬৪ বার পঠিত
  • মোঃ হাবিবুর রহমান-ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট-নওগাঁ
নওগাঁয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু, শান্তিপূর্ন , অবাধ এবং অংশগ্রহণমূলক করতে দেশের আইন শৃংখলা পরিস্থিতি সন্তোষজনক রাখতে বর্তমান সরকার বদ্ধপরিকর।
কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের গণতান্ত্রিক ধারাবাহিকতা অব্যাহত রাখতে এবং একটি লেবেল প্লেইং নির্বাচন অনুষ্ঠিত করতে চান। এ ব্যপারে প্রশাসনের সর্বাত্মক সহযোগিতা প্রয়োজন।
মন্ত্রী রবিবার দুপুরে নওগাঁয় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক গোলাম মওলার সভাপতিত্বে আয়োজিত সভায় আগস্ট ২০২৩ মাসের মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।
এসময় মন্ত্রী বলেন, জনগনই ক্ষমতার উৎস। তারাই ঠিক করবেন কোন দল ক্ষমতায় যাবে। আসন্ন নির্বাচনে সাধারণ মানুষ যাতে শান্তিপূর্ণ পরিবেশে সঠিকভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সে ব্যাপারে প্রশাসনকে নিরপেক্ষ দায়িত্ব পালনের পরামর্শ প্রদান করেন।
তিনি আরও বলেন, করোনা পরিস্থিতি এবং রাশিয়া ইউক্রেন যুদ্ধ পরিস্থিতিতে সারা বিশ্বে অর্থনৈতিক বিপর্যয় ঘটলেও বাংলাদেশের অর্থনীতি ছিল অটুট। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূদর্শীতার কারনে আমাদের দেশে অর্থনীতির উপর তেমন কোন নেতিবাচক প্রভাব পড়েনি।
নওগাঁ শহরের যানজট নিরসন, অবকাঠামো নির্মান অইনের যথাযথ বাস্তবায়ন, স্বাস্থ্য ব্যবস্থা ও চিকিৎসা সেবার মান উন্নয়নসহ স্থানীয় বিভিন্ন সমস্যা নিরসনে প্রশাসন এবং পৌরসভা কর্ত্তূপক্ষকে বেশ কিছুপরামর্শ প্রদান করেন।
সভায় জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি, শহরের যানজট, চিকিৎসা ব্যবস্থা, শহরের অবকাঠামো নির্মানসহ বিভিন্ন বিয়য় নিয়ে আলোচনা অনুিষ্ঠত হয়।
সভায় পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, সিভিল সার্জন ডাক্তার আবু হেনা রায়হানুজ্জামান সরকার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আব্দুল করিম, নওগাঁ পৌরসভার মেয়র নজমুল হক সনিসহ প্রমুখ বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat