×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২৩-০৮-১৪
  • ৬৭৭৯৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে নানা কর্মসূিচ গ্রহণ করেছে  জয়পুরহাট জেলা প্রশাসন।  
দিবসটি   যথাযথ মর্যাদায় পালনের জন্য জেলা প্রশাসনের গৃহীত কর্মসূচির মধ্যে রয়েছে সূর্যোদয়ের সঙ্গে সরকারি ,আধাসরকারি, স্বায়িত্বশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি  ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, সকাল ৯ টা ১০ মিনিটে শহীদ ডা: আবুল কাশেম ময়দানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ। সকাল ১০ টায় আলোচনা সভা শিল্পকলা একাডেমি মিলনায়তনে শোক দিবসের সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। দুপুরে মসজিদে কুরআন তেলোয়াত, দোয়া মাহফিলের আয়োজনসহ অন্যান্য উপাসনালয়ে বিশেষ প্রার্থনা এবং রয়েছে বৃক্ষরোপণ কর্মসূচি ।  শিশু একাডেমি বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষে শিশুদের জন্য রচনা প্রতিযোগিতা  বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ এবং ১৫ আগষ্ট রক্তাক্ত বালাদেশ, চিত্রাঙ্কন  প্রতিযোগিতার মধ্যে রয়েছে ’বঙ্গবন্ধর সোনারবাংলা, ও শোকাবহ ১৫ আগষ্ট । এ ছাড়াও রয়েছে  বঙ্গবন্ধু বিষয়ক কবিতা। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat