×
ব্রেকিং নিউজ :
দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত গোপালগঞ্জে বিদেশে রফতানীযোগ্য নতুন জাতের বাসমতি ধানের ফসল কর্তন উৎসব অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দলে জায়গা হলো না স্মিথ-ম্যাকগার্কের বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ইসরায়েলের রাফাতে স্থল অভিযান হবে ‘নজিরবিহীন মানবিক বিপর্যয়’: জাতিসংঘ বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে ছিলেন সোচ্চার সর্বদা খাদ্যমন্ত্রী তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে থাইল্যান্ড সফর নিয়ে আগামীকাল সকালে সাংবাদিকদের ব্রিফ করবেন প্রধানমন্ত্রী ওটিটিতে ঊষসীর অভিষেক শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করেছে আওয়ামী লীগ
  • প্রকাশিত : ২০২৩-০৮-১৭
  • ৮১৮৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নাটোর জেলার ২০টি কেন্দ্রে  বৃহস্পতিবার সকাল ১০টায় একযোগে এইচএসসি পরীক্ষা শুরু হয়েছে। বৃহত্তম এ পাবলিক পরীক্ষায় ১০ হাজার ৯২৫ শিক্ষার্থী অংশগ্রহণ করছে।
সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষা আয়োজন এবং আইন শৃংখলা পরিস্থিতি সমুন্নত রাখতে পরীক্ষার কেন্দ্র সচিবদের নিদের্শনা প্রদান করা হয়েছে। গত ৭ আগস্ট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় এ নির্দেশনা প্রদান করা হয়। এছাড়া ডেঙ্গুর প্রকোপ বৃদ্ধি পাওয়ায় পরীক্ষা কেন্দ্রের আশেপাশের ঝোঁপঝাড় পরিষ্কার করারও নির্দেশনা প্রদান করা হয় সভায়।
নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ জহিরুল ইসলাম, রাজশাহী শিক্ষা বোর্ডের নীতিমালা অনুযায়ী পরীক্ষা গ্রহন করতে পরীক্ষার দায়িত্বে নিয়োজিত শিক্ষকমন্ডলীকে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা হয়েছে।
নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ এবং দিঘাপতিয়া এম কে অনার্স কলেজ পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার সারমিনা সাত্তার। সুষ্ঠু-সুন্দর পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার।
জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা বলেন, সুষ্ঠুভাবে এইচএসসি পরীক্ষা আয়োজনে ইতোমধ্যে প্রস্তুতি সভায় সংশ্লিষ্টদের প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা হয়েছে। জেলার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দ পরীক্ষাকেন্দ্রগুলো পরিদর্শন করবেন এবং পর্যবেক্ষনে রাখবেন। সফলভাবে পরীক্ষা সম্পন্ন করতে জেলা প্রশাসন বদ্ধপরিকর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat