×
ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ বিএনপির হাতে শ্রমিকের রক্তের দাগ : ওবায়দুল কাদের আগামীকাল শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আওয়ামী লীগকে আমন্ত্রণ জানিয়েছে বিজেপি গ্রিনহাউজ গ্যাস নিঃসরণ কমাতে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বৃদ্ধির উদ্যোগ নেয়া হবে : পরিবেশমন্ত্রী বাংলাদেশ-সৌদির যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন
  • প্রকাশিত : ২০২৩-০৮-১৮
  • ৮৭৫৮৩৪ বার পঠিত
  • আলমাহমুদ-ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট-সিরাজগঞ্জ
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পারিবারিক কলহের জেরে প্রকাশ্যে দিবালোকে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খাদিজা খাতুন (৩০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উপজেলার দূর্গানগর ইউনিয়নের হেমন্তবাড়ী গ্রামে নিঃশংস হত্যার ঘটনা ঘটে। নিহত খাদিজা উপজেলার হেমন্তবাড়ী গ্রামের বস্তা ব্যবসায়ী আব্দুল জলিলের ছেলে হাসান আলীর স্ত্রী এবং জেলার শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়নের ব্রজবালা গ্রামের দেলবার হোসেন প্রামানিকের মেয়ে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী ও তার স্বজনদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে নিহতের পরিবার। 

মামলার বাদী আব্দুল মজিদ জানান, প্রায় ১২ বছর পূর্বে আমার বোন খাদিজার সঙ্গে পারিবারিকভাবে হেমন্তবাড়ী গ্রামের আব্দুল জলিলের ছেলে হাসান আলীর সঙ্গে বিবাহ হয়। তাদের আব্দুল্লাহ (১০) ও জুনায়েদ (০৭) নামের দু'টি সন্তান রয়েছে। আমরা গরীব বলে মাঝেমধ্যেই বোনের স্বামী, শ্বশুর, দেবর ও তার স্বজনেরা তাকে দফায় দফায় নির্যাতন করে। এ নিয়ে কয়েক দফা পারিবারিক শালিসি বৈঠকে সোমঝোতা হয়। গত দেড় বছর আগে হাসান তার বাবা, ভাই ও বোন জামাইদের চাঁপে আমার বোন খাদিজাকে তালাক দেয়। পরে মামলার ভয়ে হাসানের বাবা জলিল আবারও তাদের বিবাহ ও রেজিষ্টি করে ঘরে নেয়। বেশকিছু দিন ভালোই ছিল। ঘটনার দিন হাসান তার বউকে শাসন না করায় এবং পুনরায় তালাক না দেওয়ায় তার বাবা জলিল ও দুই ভাই আরিফ এবং আজিম মিলে বেদম মারপিট করে হাসানকে। মার খেয়ে হাসান বাড়ী ফিরে কোন কথা না বলে সরাসরি গরু জবাই করা ছুরি দিয়ে খাদিজাকে কুপিয়ে রক্তাক্ত ও গুরুতর আহত করে। খাদিজা ঘটনাস্থলেই সজ্ঞাহীন হয়ে পড়ে। এ সময় তার দুই সন্তানের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে রক্তাক্ত খাদিজাকে ফেলে তার ঘাতক স্বামী হাসান পালিয়ে যায়।

স্থানীয়রা এ সময় পুলিশকে খবর দেয় এবং আহত খাদিজাকে উদ্ধার করে চিকিৎসার জন্য এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।  

মডেল থানার উপ পরিদর্শক মোঃ জাহিদুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পৌছে নিহত খাদিজার লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরের ছয়টি স্থানে ধারালো অস্ত্রের রক্তাক্ত আঘাত রয়েছে। শুক্রবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিতুলনেচ্ছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ  নজরুল ইসলাম জানান, এই ঘটনায় অভিযোগ পেলে জড়িতদের খুব শীঘ্রই গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat