×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-০৮-২৮
  • ৬৭৮৮৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
অভিনয়ের থেকে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি চর্চায় থাকেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। প্রেম থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ, তিনি যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব থাকেন এই অভিনেত্রী। তারই ধারাবাহিকতায় নতুন একটি ভিডিও পোস্ট করে আবারও চর্চায় এলেন শ্রাবন্তী।
সম্প্রতি সাগরপাড়ে বেড়াতে গিয়েছিলেন শ্রাবন্তী। চারিদিকে বিপুল জলরাশির মধ্যে সমুদ্র ধারে আপন মনে নেচে বেরাচ্ছিলেন তিনি। সেই ভিডিও ক্লিপস নেটদুনিয়ায় পোস্ট করতেই ভাইরালের পাশাপাশি ধেয়ে আসে নেটিজেনদের কটাক্ষ।
ভিডিওতে দেখা যাচ্ছে লাল টুকটুকে মিনি ড্রেস, সঙ্গে খোলা চুল, চোখে সানগ্লাস পরা শ্রাবন্তীর নাচে যেন মাতাল হয়েছেন নেটিজেনরা। তবে নাচতে গিয়েই বিপত্তি ঘটে। সমুদ্রের দমকা বাতাসে বারবার পোশাক উড়তে থাকে। সেই সময়েই পোশাক উপরে উঠতেই অভিনেত্রীর সাদা শর্ট প্যান্ট নজরে পড়ে। শ্রাবন্তী হাত দিয়ে জামাটা ঠিকও করে নেন। তবে এই ভিডিও দেখে খোঁচা মারতে ছাড়েননি অনেকে।
কটাক্ষ করে একজন লেখেন, ‘ড্রেসটা খুবই বড় হয়ে গিয়েছে।’ তবে কটাক্ষ যেমন এসেছে তেমনই শ্রাবন্তীর প্রশংসায় পঞ্চমুখ অনেক ভক্ত। লাল ড্রেসে মোহময়ী শ্রাবন্তীকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat