×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৯-০৩
  • ৭৬৭৫৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
২০২১ সালে পর্নো ভিডিও তৈরি এবং তা প্রকাশ করার অভিযোগে পর্নোগ্রাফি মামলায় নাম জড়িয়েছিল বলিউড অভিনেত্রী শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রার। যার কারণে দীর্ঘ ৬৩ দিন কারাগারেও কাটাতে হয়েছিল তাকে।
সেই ঘটনা নিয়ে বায়োপিক নির্মাণ করার উদ্যোগ নিয়েছিলেন রাজ কুন্দ্রা। শোনা যাচ্ছে, বায়োপিকে রাজ কুন্দ্রার চরিত্রে অভিনয় করবেন রাজ নিজেই। আর এরমাধ্যমে বলিউডেও অভিষেক করতে যাচ্ছেন তিনি।
এই বায়োপিক প্রসঙ্গে প্রশ্ন করলে স্বভাবতই অস্বস্তিতেই পরেন এই বলিউড সুন্দরী। সম্প্রতি সেই অস্বস্তির মুখোমুখি হতে হয় অভিনেত্রীকে। এক সাক্ষাৎকারে রাজ কুন্দ্রার বায়োপিক প্রসঙ্গে প্রশ্ন করা হয় শিল্পাকে। প্রশ্ন এড়িয়ে না গেলেও সরাসরি এড়িয়ে যাননি তিনি। শিল্পা বলেন,  'এই বিষয়ে আমার কিছু বলার মতো জায়গায় নেই।' খবর ইন্ডিয়া এক্সপ্রেসের।
কারাগার থেকে মুক্তি পেলেও সেই অন্ধকার সময়ের কথা ভুলতে পারেননি রাজ কুন্দ্রা। তাই নিজেই পরিকল্পনা করেন এই ঘটনা বড় পর্দায় তুলে ধরার। তবে এই বায়োপিক এ কে কে অভিনয় করছেন এবং পরিচালক কে তা এখনও জানা যায় নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat