×
ব্রেকিং নিউজ :
ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান তাপদাহের পর দেশে তাপমাত্রা নতুন রেকর্ড গড়তে পারে : আশঙ্কা বিএমডি’র আগামীকাল থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম শুরু, বন্ধ থাকবে আ্যসেম্বলি মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার প্রথম দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১১ জন দ্বিপাক্ষিক বাণিজ্যিক বাঁধা দূর করতে ভুটান ও বাংলাদেশ উভয় পক্ষ সম্মত দেবোত্তর সম্পত্তি রক্ষায় আইন করা হচ্ছে : ভূমিমন্ত্রী দু’টি বিদেশী এয়ারলাইন্সের কার্যক্রম শুরু হচ্ছে মে মাসে নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবনের পাশাপাশি নিরাপদ খাদ্য উৎপাদন নিশ্চিত করতে হবে : প্রাণিসম্পদমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৯-০৯
  • ৮২১৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এখন অভিনয়ের চেয়ে বেশি খবরে থাকেন অন্যান্য বিষয়ে। এবার খবরে আসলেন প্রতারণার শিকার হয়ে। অ্যাপ ডাউনলোড করে খোয়ালেন লাখ টাকা। বুধবার (৬ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে জানালেন সেই কথা।
ফেসবুকে শ্রীলেখা তার নিজের ভ্যারিফায়েড অ্যাকাউন্টে লেখেন, জন্মদিনের দিন মনটা খারাপ ছিল। কারণ তার আগের দিনই আমার বোকামির ফলে বেশ কিছু টাকার স্ক্যাম হল। এটা একটা প্রফেশন হয়ে দাঁড়িয়েছে। নিজের ওপর ক্ষুদ্ধ শ্রীলেখা আরও লেখেন, নিজেকে চালাক নয় ইন্টেলিজেন্ট ভাবতাম, এই ঘটনার পর থেকে তাও ভাববো না । কোনদিন কাউকে ঠকাইনি, তাই কি করে লোকে ঠকাতে পারে সেটাও জানতাম না।' তিনি জানান, এই ধরনের প্রতারকদের হাত থেকে সকলকে সতর্ক করতেই তিনি ফেসবুকে তার এই অভিজ্ঞতা শেয়ার করেন।
গত ৩০ আগস্ট ছিল এই অভিনেত্রীর জন্মদিন। তার আগে তিনি অসুস্থ ছিলেন, ভুগছিলেন জ্বরে। আনন্দবাজার সূত্রে জানা গেছে, ২৯ আগস্ট একটি অচেনা নাম্বার থেকে ফোন আসে আর একটি অ্যাপ ডাউনলোড করতে বলেন। আর সেই অ্যাপ ডাউনলোড করতেই বাঁধে বিপত্তি। ব্যাংক থেকে উধাও হয়ে যায় লক্ষাধিক টাকা।
ঠিক কত টাকা খোয়ালেন তা বলতে নারাজ অভিনেত্রী৷ ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে তিনি বলেন, 'কত টাকা জালিয়াতি হয়েছে তা বলতে চাই না। তবে লাখের বেশি টাকার জালিয়াতি করা হয়েছে। থানায় জানিয়েছি। খবর পাওয়া মাত্র সঙ্গে সঙ্গে পদক্ষেপ নেবে পুলিশ।' অন্যদের সতর্ক করলেও নিজের টাকা খুইয়ে নিজেকে বোকা ভাবছেন শ্রীলেখা। 
এখন হাতে কোনো কাজ নেই এই অভিনেত্রীর। বাড়িতে কাটাচ্ছেন অবসর সময়। সম্প্রতি তিনি শেষ করেছেন তথাগত মুখোপাধ্যায় পরিচালিত সিনেমা ‘পারিয়া’র শুটিং। সামনে আবারও নিজের পরিচালনায় কাজ শুরু করার অপেক্ষায় আছেন শ্রীলেখা৷ ভাল প্রযোজক পেলেই আবারও কাজ শুরু করবেন তিনি। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat