×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-০৯-২২
  • ৮৭০৪৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ঘটা করেই অভিনেত্রীরা তাদের মা হওয়ার সুসংবাদ দেন। আর এতে উচ্ছ্বসিত হন তার ভক্তরা। গতকাল বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর)সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই সুখবর দের টালিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।
ফেসবুকে তিনি লিখেছেন, ‘আমি ও আমার স্বামী আজ অনেক খুশি। আমরা যৌথভাবে ঘোষণা করছি, আমি মা হতে চলেছি। আপনাদের আশীর্বাদ এবং ভালবাসা একান্ত কাম্য।’
কিন্ত তার এ খবরে উচ্ছ্বসিত না হয়ে অবাক হচ্ছেন নেটনাগরিক। তার কারণ তিনি যে এখনো বিয়েই করেননি। শুধু তাই নয়, তার ব্যক্তি জীবন এখন গোপনে। অভিনয়শিল্পীদের ক্ষেত্রে তাদের প্রেমিকের সংবাদ সবারই জানা থাকে।
ব্যতিক্রম যে থাকে তা নয়। এই ত কিছুদির আগেই মা হয়েছিলেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। কিন্ত সন্তানের বাবা তার প্রেমিকাকে তিনি ঠিকেই রেখেছিলেন আড়ালে। সেই একই ঘটনার পুণরাবৃত্তি কিনা তা এখনো জানা যায়নি।
ঋতাভরী চক্রবর্তী একেবারেই যে সিংগেল ছিলেন তা কিন্ত নয়। চিকিৎসক তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। বিয়ের কথাও চলছিল তাদের। নিজের মুখে সেকথা সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন নায়িকা। কিন্তু তারপরেই রটে যায় বিচ্ছেদ হয়ে গেছে তাদের। কিন্ত তারপরের ঘটনা কারোরই জানা নেই। এই সন্তানের বাবা কি তাহলে তথাগত নাকি অন্য কেউ? মাঝেমধ্যে সিনেমার প্রচারণার জন্যও এমন উদ্ভট কাজ করে থাকেন অভিনয়শিল্পীরা। এটাও কি এমন কোন প্রচারণার অংশ? তা জানা যাবে কিছুদিন পরই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat