×
ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বরগুনায় স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৩-১১-০৯
  • ৭৮৯৯৫ বার পঠিত
  • আলমাহমুদ-ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট-সিরাজগঞ্জ
সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ শফিকুল ইসলাম শফি চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন। তিনি উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য। বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান। আসন্ন জাতীয়  সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য  উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন।
 বুধবার রাত ১০টায় গাজী শফিকুল ইসলাম শফি বলেন,  যেহেতু আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন চাইবো এজন্য গত ৬ নভেম্বর স্থানীয় সরকার মন্ত্রনালয়ের সচিব বরাবর পদত্যাগ পত্র জমা দিয়েছি। এর আগে ২০০৮ সালের নির্বাচনে আমি মনোনয়ন পেয়ে বিজয়ী হয়েছিলাম। এবারও নেত্রী আমাকে মনোনয়ন দিলে বিজয়ী হবো এই প্রত্যাশা রাখি।
 গাজী শফিকুল ইসলাম শফি ১৯৭৫ থেকে ১৯৭৯ সাল পর্যন্ত তিনি বাংলাদেশ ছাত্রলীগ উল্লাপাড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পালন করেন। ১৯৯০ সালে তিনি উল্লাপাড়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হন। ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকার  মনোনয়ন পেয়ে বিজয়ী হয়েছিলাম।
 এবং ২০১৮ সালে তিনি বিনা প্রতিদ্বন্দ্বীতায় উল্লাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat