×
ব্রেকিং নিউজ :
আগামীকাল থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম শুরু, বন্ধ থাকবে আ্যসেম্বলি মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার প্রথম দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১১ জন দ্বিপাক্ষিক বাণিজ্যিক বাঁধা দূর করতে ভুটান ও বাংলাদেশ উভয় পক্ষ সম্মত দেবোত্তর সম্পত্তি রক্ষায় আইন করা হচ্ছে : ভূমিমন্ত্রী দু’টি বিদেশী এয়ারলাইন্সের কার্যক্রম শুরু হচ্ছে মে মাসে নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবনের পাশাপাশি নিরাপদ খাদ্য উৎপাদন নিশ্চিত করতে হবে : প্রাণিসম্পদমন্ত্রী পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা দিবস আগামীকাল সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে: ধর্মমন্ত্রী আব্দুস সামাদ আজাদের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা
  • প্রকাশিত : ২০২৩-১২-০৪
  • ৫৬৬৭৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
দিনাজপুর জেলা সদর উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে মধ্যে একটি খড়বোঝাই ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপে আগুন দিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আগুনে ট্রাকে থাকা সব খড় পুড়ে গেছে।
এই ঘটনায় ট্রাক চালক বাদী হয়ে কোতয়ালী থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছে।
আজ সোমবার ভোররাতে দিনাজপুর-গবিন্দগঞ্জ মহাসড়কে সদর উপজেলার শশরা ইউনিয়নের উমর পাইল জালিয়াপাড়া এলাকায় হাইওয়ে রাস্তায় দুর্বৃত্তরা খড় বোঝাই ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপে অগ্নিসংযোগে ক্ষতি সাধন করে পালিয়ে যায়।
ট্রাকচালক রবিউল সরদার আজ সোমবার দুপুরে সাংবাদিকদের জানান, তিনি গতকাল রোববার রাত ২টায় দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা থেকে ট্রাকে খড়বোঝাই করে ময়মনসিংহের ভালুকার উদ্দেশ্যে রওনা দেয়। আজ সোমবার ভোররাত ৪টার দিকে দিনাজপুর সদর উপজেলার কাউগাঁ মোড়ের কাছে ঢাকা অটোর সামনে পৌঁছলে তিনটি মোটরসাইকেলে করে কয়েকজন দুর্বৃত্ত ট্রাকের ওপর পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন লাগিয়ে দেয়। এতে ট্রাকে থাকা খড়ে আগুন ধরে যায়। পরে জালিয়াপাড়া পেট্রোল পাম্পের সামনে ট্রাকটি থামিয়ে আগুন নেভানোর চেষ্টা করে চালক ও স্থানীয়রা। খবর পেয়ে দিনাজপুর ফায়ার সার্ভিসের দু’টি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই ঘন্টা চেষ্টা চালিয়ে সকাল সাড়ে ৮টায় ট্রাকটির খড়ে লাগা আগুন নিয়ন্ত্রণ সক্ষম হয়। তিনি জানান, স্থানীয় জনগণ ও ফায়ার সার্ভিসের তাৎক্ষনিক পদক্ষেপ গ্রহণ করায় ট্রাকের বডির ক্ষতি হলেও যন্ত্রাংশ ঠিক রয়েছে।
দিনাজপুর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ জানান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন সোমবার দুপুর ১২টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রমিজ আলম কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ ফরিদ হোসেনসহ সিআইডি এবং পিবিআই পুলিশের অপরাধ বিভাগ এর কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। তারা ঘটনার ক্রাইম সিন ও আলামত জব্দ করে নিয়ে গেছে। এ ঘটনায় আজ দুপুর ২টায় কোতয়ালী থানায় ট্রাক চালক রবিউল সরদার বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat