×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৪-০১-১০
  • ৬৭৮৫৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ছাত্র পরিষদ। 
পরে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধার সন্তান মো. আব্দুর রশিদ মন্ডল রানার সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান জয়ের সঞ্চালনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
এ সময় কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শেখ আব্দুস সালাম সুজুন, মো. ছোরাফ হোসেন, কমরেড নজরুল ইসলাম, মো. ইকবাল হোসেন, মো. মনির হোসেন ও মো. রওশন আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রুহুল আমিন মিন্টু, মো. ইয়াছিন মিয়া, মো. ইব্রাহিম খান, রমিজ আহমেদ শিকদার, দপ্তর সম্পাদক মো. শহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোহাম্মদ নুর নবী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাবু, কার্যকরী সদস্য মো. আবু সাহিন মো. আব্দুল জলিল মো. আবু হানিফ ও দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সভাপতি এস এইচ রাসেল ও  সাধারণ সম্পাদক মো. মোফফখার সাগরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat