×
ব্রেকিং নিউজ :
আগামীকাল থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম শুরু, বন্ধ থাকবে আ্যসেম্বলি মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার প্রথম দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১১ জন দ্বিপাক্ষিক বাণিজ্যিক বাঁধা দূর করতে ভুটান ও বাংলাদেশ উভয় পক্ষ সম্মত দেবোত্তর সম্পত্তি রক্ষায় আইন করা হচ্ছে : ভূমিমন্ত্রী দু’টি বিদেশী এয়ারলাইন্সের কার্যক্রম শুরু হচ্ছে মে মাসে নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবনের পাশাপাশি নিরাপদ খাদ্য উৎপাদন নিশ্চিত করতে হবে : প্রাণিসম্পদমন্ত্রী পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা দিবস আগামীকাল সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে: ধর্মমন্ত্রী আব্দুস সামাদ আজাদের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা
  • প্রকাশিত : ২০২৪-০১-১৮
  • ২৩৪৫৩৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ইয়েমেনে হুথি অবস্থান লক্ষ্য করে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য চতুর্থবারের মতো হামলা চালিয়েছে। হুথি নিয়ন্ত্রিত সংবাদ মাধ্যম বৃহস্পতিবার এ কথা জানিয়েছে। 
এদিকে ইরান সমর্থিত হুথি বিদ্রোহীরা লোহিত সাগরে চলাচলকারী জাহাজে হামলা অব্যাহত রাখার অঙ্গীকার করেছে। 
হুথিদের ‘আল মাসরিয়া’ টিভিতে তাদের এক সামরিক কর্মকর্তা বলেছেন, আমেরিকা ও ব্রিটেন যে ধরনের আগ্রাসনই চালাক না কেন দখলকৃত ফিলিস্তিনী বন্দর লক্ষ্য করে চলাচলকারী ইসরায়েলী জাহাজে আমাদের হামলা অব্যাহত থাকবে। 
আল মাসরিয়া ও হুথি বার্তা সংস্থা ‘সাবা ডট নেটে’র খবরে বলা হয়েছে, যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য বন্দরনগরী হোদেইদা ও তায়েজ শহরসহ হুথি লক্ষ্যবস্তুতে চতুর্থবারের মতো হামলা চালিয়েছে। 
এদিকে সিবিএস ও সিএনএনসহ মার্কিন সংবাদ মাধ্যমও ইয়েমেনে হুথি লক্ষ্যবস্তুতে হামলা চালানোর কথা স্বীকার করেছে। 
উল্লেখ্য, গাজায় অক্টোবর থেকে ইসরায়েলের অব্যাহত আগ্রাসনের প্রতিবাদে ইরান সমর্থিত হুথিরা লোহিত সাগরে ইসরায়েল সংশ্লিষ্ট জাহাজে হামলা চালাতে শুরু করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat