×
ব্রেকিং নিউজ :
নীলফামারীর ডিমলায় বুড়ি তিস্তার বাঁধ ভেঙ্গে শতাধিক পরিবার পানিবন্দী নাটোরে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া শিক্ষার্থীদের নবীন বরণ গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্কুল ব্যাগ ও স্প্রে মেশিন বিতরণ উত্তরাঞ্চলের সর্ববৃহৎ শালবন দিনাজপুরে প্রাকৃতিক ভারসাম্য ধরে রেখেছে রামাফোসা দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট পুন:নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রীর অভিনন্দন শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি কমলো, খুলছে ২৬ জুন ভারতের সঙ্গে বৈরি সম্পর্কের জেরে বিএনপি দেশের ক্ষতি করেছে : ওবায়দুল কাদের প্রস্তাবিত বাজেটে জনগণের জীবনযাত্রার উন্নয়নে প্রাধান্য দেয়া হয়েছে মিয়ানমার থেকে গুলি আসলে পাল্টা গুলি চালানো হবে : স্বরাষ্ট্রমন্ত্রী সিলেটে বন্যার কারণে শাবিপ্রবি কর্তৃপক্ষের নতুন নির্দেশনা
  • প্রকাশিত : ২০২৪-০১-২৩
  • ৪৩৪৩৪৬৬৪ বার পঠিত
  • মোঃ হাবিবুর রহমান-ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট-নওগাঁ
নওগাঁর মান্দায় বিবাদমান সম্পত্তির দখল নিতে প্রতিপক্ষের বিরুদ্ধে বসতবাড়িসহ দুটি খড়ের পালা পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সকাল ১০ টার দিকে মান্দা সদর ইউনিয়নের কৈবারা গ্রামে এ ঘটনা ঘটে।
এসময় বাধা দেওয়ায় দুজনকে কুপিয়ে জখম করা হয়েছে। আহতরা হলেন শফিজ উদ্দিন মৃধা (৫৫) ও তার স্ত্রী মনোয়ারা বিবি (৫০)। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভুক্তভোগী পরিবারের সদস্য লতিফা বিবি বলেন, ‘পারিবারিক সূত্রে পাওয়া সম্পত্তিতে আমার বাবা প্রায় ২০ বছর আগে বাড়িঘর নির্মাণ করে বসবাস করে আসছিল। প্রতিপক্ষের ইমান আলী মৃধা ও তার লোকজন ওই সম্পত্তি দাবি করায় জটিলতার সৃষ্টি হয়। এনিয়ে আদালতে উভয়পক্ষের একাধিক মামলা চলছে।’
স্থানীয় বাসিন্দা জসিম উদ্দিন বলেন, মঙ্গলবার সকাল ৯টার দিকে ইমান আলীর নেতৃত্বে ৩০ থেকে ৩৫ জন ভাড়াটিয়া লোকজন দেশিয় অস্ত্র নিয়ে শফিজ উদ্দিনের বাড়িতে হামলা করে।
এসময় হামলাকারীরা শফিজের বাড়িঘর ও খড়ের পালায় আগুন ধরিয়ে দেয়। ভেঙে গুড়িয়ে দেয় একটি শয়নঘর আশেপাশের লোকজন এগিয়ে আসার চেষ্টা করলে অস্ত্রের মুখে ধাওয়া দিয়ে তাদের হটিয়ে হামলাকারীরা।
ভুক্তভোগী রুস্তম আলী বলেন, ‘প্রতিপক্ষের লোকজনকে বাধা দেওয়ায় আমার মামা শফিজ উদ্দিন ও মামি মনোয়ারা বিবিকে কুপিয়ে জখম করা হয়। হামলাকারীরা যাওয়ার সময় চারটি গরু ও চারটি ছাগলসহ প্রয়োজনীয় কাগজপত্র লুট করে নিয়ে গেছে। লুট করা হয়েছে টাকা-পয়সা ও মূল্যবান জিনিসপত্র।’
এ বিষয়ে জানতে প্রতিপক্ষের লোকজনের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। অভিযুক্ত ইমান আলী মৃধার মুঠোফোনটিও বন্ধ পাওয়া যায়।
এ প্রসঙ্গে মান্দা থানার পরিদর্শক তদন্ত আব্দুল গণি বলেন, বিবাদমান সম্পত্তির দখল নিতেই এ কাণ্ড করেছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাস্থলে পুলিশ পৌঁছার আগেই হামলাকারীরা সেখান থেকে সটকে পড়ে। ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat