×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০১-২৫
  • ৩৪৬৪৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নড়াইল-২ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ক্রিকেট তারকা মাশরাফী বিন মোর্ত্তজাকে দ্বাদশ জাতীয় সংসদে সরকারি দলের হুইপ মনোনীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে নড়াইলে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
নড়াইল জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে বের হওয়া আনন্দ মিছিলে জেলার বিভিন্ন এলাকার হাজারো নারী-পুরুষ অংশগ্রহণ করেন। নড়াইল শহরের রুপগঞ্জ থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আদালত সড়কে গিয়ে শেষ হয়।
মিছিলে দলীয় লোকজন ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষসহ মাশরাফি ভক্তরা অংশগ্রহণ করেন। আনন্দ মিছিলটি লোকে লোকারণ্য হয়ে যায়।
মিছিল শেষে আদালত সড়কে অনুষ্ঠিত পথসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে বক্তৃতা করেন- নড়াইল পৌরসভা ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমার ফারুক, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ন-আহবায়ক মো. ফরহাদ হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক আউড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম পলাশ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নীল শিকদার নীল।
এ সময় বক্তরা বলেন, মাশরাফীকে হুইপ হিসেবে নিয়োগ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছি।গত ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এবং সর্বশেষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফী নড়াইল-২ আসন থেকে বিপুল ভোটে এমপি নির্বাচিত হওয়ার পর তাকে  হুইপ মনোনীত করায় নড়াইলবাসীর প্রত্যাশা অনেকাংশে পূরণ হয়েছে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat