×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২৪-০২-০৩
  • ৩৪৫৬৩০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
প্রথমবারের মতো অভিনেত্রী কৃতি শ্যানন, কারিনা কাপুর ও টাবুকে একসঙ্গে পর্দায় দেখার অপেক্ষায় আছেন দর্শকরা। যে কারণে শুরু থেকেই এই তিন তারকার ‘দ্য ক্রু’ সিনেমা ঘিরে বেশ কৌতুহল রয়েছে। তবে তাদের মন খারাপ করা খবর দিলেন নির্মাতা রাজেশ কৃষ্ণন। পিছিয়ে গেল সিনেমাটি মুক্তির তারিখ।
আগামী ২২ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সেটা পিছিয়ে আগামী ২৯ মার্চ নির্ধারণ করেছেন নির্মাতা। যদিও মন খারাপের খবরের সঙ্গে দারুণ কিছু শেয়ারও করেছেন তিনি। গতকাল নতুন তারিখের সঙ্গে সিনেমাটির টিজার প্রকাশ করা হয়েছে। যা এরইমধ্যে বেশ প্রশংসা কুড়াচ্ছে সিনেপ্রেমীদের।
কারিনা কাপুর তার ইনস্টাগ্রামে দ্য ক্রু সিনেমার টিজার পোস্ট করে  লিখেছেন, ‘তৈরি হয়ে যান, পপকর্ন রেডি রাখুন। আর পরিবেশনার জন্য প্রস্তুত হন। দ্য ক্রু মার্চে মুক্তি পাচ্ছে।’ টিজারে প্রথম একে একে দেখা যায় তিন অভিনেত্রীর নাম। একই সঙ্গে নেপথ্যে পুরুষ কণ্ঠ শোনা যায়। যিনি বলেন, ‘লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান, আমি আপনাদের ক্যাপ্টেন কথা বলছি। আজকের উড়ানে আপনাদের সকলকে স্বাগত। আমাদের ক্রু আপনাদের খেয়াল রাখবেন। কিন্তু আপনারা দয়া করে আপনাদের চোলি টাইট করে বেঁধে রাখুন। যাতে আপনাদের হূদয় বাইরে না বেরিয়ে আসে।’
এরপরই পর্দায় একে একে ফুটে উঠে তিন নায়িকার ছবি। পরনে বিমানসেবিকার লাল পোশাক। হাতে ধরা ট্রলি। যদিও তাদের কারও মুখ এই ভিডিওতে দেখা যায়নি। তবে তারা মুখ লুকালেও নতুন মুক্তির তারিখ পেয়ে বেশ উচ্ছ্বসিত অনুরাগীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat