×
ব্রেকিং নিউজ :
ভাষা সংগ্রামী ও বীর মুক্তিযোদ্ধা হিসেবে আবুল মাল আবদুল মুহিত বাংলাদেশের ইতিহাসের উজ্জ্বলতম অংশ : প্রধানমন্ত্রী বাংলাদেশের সাথে দ্বি-পাক্ষিক বাণিজ্য বাড়াতে চায় তুরস্ক ঝালকাঠিতে প্রশিক্ষণপ্রাপ্ত ২৬৫ জন নারীকে ল্যাপটপ প্রদান গোপালগঞ্জে আন্তর্জাতিক রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উদযাপন মধ্যপ্রাচ্যের সংঘাতময় পরিস্থিতি দেশের অর্থনীতিতে প্রভাব ফেলতে পারে : প্রধানমন্ত্রী বিএনপির নির্বাচন বর্জনের রাজনীতি আত্মহননমূলক : পররাষ্ট্রমন্ত্রী বাঙ্গালির আত্মপরিচয় বিকাশের মূলেই রয়েছে রবীন্দ্রনাথ ও বঙ্গবন্ধুর নিবিড় সম্পর্ক : স্পিকার রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী এমপি রবীন্দ্রনাথ ঠাকুরের জীবনাদর্শ শোষণ-বঞ্চনামুক্ত ও অসাম্প্রদায়িক সমাজ বিনির্মাণে অনুপ্রেরণা যোগায় : ভূমিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০২-০৭
  • ৪৫৩৭০০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
লালমনিরহাট জেলায় আজ সরকারের “ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান” শীর্ষক কর্মসূচীর আওতায় অনুদান হিসাবে ভিক্ষুকদের আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
আজ বুধবার দুপুরে লালমনিরহাটে লালমনিরহাট পৌরসভা ও শহর সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে পৌর হলরুমে আয়োজিত এক অনুষ্ঠানে এসব অনুদান সহায়তা বিতরণ করা হয়েছে। 
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে লালমনিরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ এসব অনুদান প্রদান করেন।
জেলায় সমাজসেবা অধিদপ্তরের  উপ-পরিচালক মো. মতিয়ার রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, লালমনিরহাট পৌরসভার মেয়র রেজাউল করিম স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন। 
এ সময় দুস্থদের চিকিৎসার জন্য জনপ্রতি ৫০হাজার টাকার চেক এবং ভিক্ষুকদের পুনর্বাসনের লক্ষ্যে গবাদিপশু, অটোরিকশা ও ক্ষুদ্র ব্যবসার জন্য মালামাল প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat