×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৪-০৪-০৩
  • ৫৬৬৮৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মিয়ানমারের বাগো অঞ্চলের কিয়াউকতাগা শহরতলীর পৌরসভার বাজারে ব্যাপকভাবে আগুন ছড়িয়ে পড়ায় অনেক দোকান ও বাড়িঘর পুড়ে গেছে। বুধবার বাগো অঞ্চলের ফায়ার সার্ভিস বিভাগের এক কর্মকর্তা এ কথা জানিয়েছেন। খবর সিনহুয়ার।
তিনি বার্তা সংস্থা সিনহুয়াকে বলেন, স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে সেখানে আগুন লাগার ঘটনায় হতাহতের কোন খবর পাওয়া যায়নি। এতে বাজারের প্রায় ৫শ’টি দোকানের মধ্যে ৪৫০টি এবং আশপাশের নয়টি বাড়ি আগুনে পুড়ে গেছে।
ওই কর্মকর্তা বলেন, আগুন নেভাতে প্রায় ছয় ঘণ্টা সময় লাগে। সেখানের একটি সেলুন দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
তিনি আরো বলেন, আগুনে অনেক মুদি, পোশাক ও খাদ্য সামগ্রীর দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। বাজারটিতে আগুনের ঘটনায় কর্তৃপক্ষ সামগ্রিক ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat