×
ব্রেকিং নিউজ :
নীলফামারীর ডিমলায় বুড়ি তিস্তার বাঁধ ভেঙ্গে শতাধিক পরিবার পানিবন্দী নাটোরে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া শিক্ষার্থীদের নবীন বরণ গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্কুল ব্যাগ ও স্প্রে মেশিন বিতরণ উত্তরাঞ্চলের সর্ববৃহৎ শালবন দিনাজপুরে প্রাকৃতিক ভারসাম্য ধরে রেখেছে রামাফোসা দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট পুন:নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রীর অভিনন্দন শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি কমলো, খুলছে ২৬ জুন ভারতের সঙ্গে বৈরি সম্পর্কের জেরে বিএনপি দেশের ক্ষতি করেছে : ওবায়দুল কাদের প্রস্তাবিত বাজেটে জনগণের জীবনযাত্রার উন্নয়নে প্রাধান্য দেয়া হয়েছে মিয়ানমার থেকে গুলি আসলে পাল্টা গুলি চালানো হবে : স্বরাষ্ট্রমন্ত্রী সিলেটে বন্যার কারণে শাবিপ্রবি কর্তৃপক্ষের নতুন নির্দেশনা
  • প্রকাশিত : ২০২৪-০৬-০৯
  • ৪৩৪৫৫০৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
শেষ মুক্তি পাওয়া একাধিক সিনেমা দিয়ে দর্শক প্রত্যাশা আরও বাড়িয়েছে অভিনেত্রী আলিয়া ভাট। পাশাপাশি তার অবস্থান ও সম্মানের জায়গাও বেড়েছে কয়েকগুণ। যেখানে যে কাজেই তিনি যাচ্ছেন সবাই যেন এক ভিন্ন চোখে দেখছেন তাকে। থাকছে তার জন্য বিশেষ সুবিধা। 
সম্প্রতি সেটা আবারও সামনে আসতেই শিরোনামে এলেন তিনি। যশরাজ ফিল্মসের প্রযোজনায় আসছে ‘স্পাই ইউনিভার্স’। বড় বাজেটের এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট। এতে আলিয়ার পাশাপাশি অভিনয় করতে চলেছেন অভিনেত্রী শর্বরী ওয়াঘ। আলিয়ার বোনের চরিত্রে দেখা যেতে পারে তাকে। 
সম্প্রতি এক সাক্ষাৎকারে শর্বরী জানিয়েছেন, এই ছবিতে কাজের সুযোগ পেয়ে তিনি নিজেকে ভাগ্যবতী মনে করছেন। অন্যদিকে আলিয়াকে এই ছবিতে ভরপুর অ্যাকশন অবতারে পেতে চলেছেন দর্শকরা। নিজেকে সেই জন্য প্রস্তুতও করছেন তিনি। আর সেখানেই বিশেষ নিরাপত্তা পাচ্ছেন এই অভিনেত্রী। আলিয়ার অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে প্রযোজনা সংস্থার তরফ থেকে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। শুটিংয়ের দৃশ্য যাতে কোনোভাবেই প্রকাশ্যে না আসে তার জন্যই এই ব্যবস্থা করা হয়েছে বলে জানা গেছে। 
এছাড়া সিনেমাটিতে দারুণ কিছু টুইস্টও থাকছে। যা এখনই সবাইকে জানাতে চান না আলিয়া। সম্প্রতি এমনটাই গণমাধ্যমে জানিয়েছেন তিনি। যে কারণে আলিয়াও চান পুরোপুরি গোপনীয়তায় সিনেমাটির কাজ শেষ করতে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat