×
ব্রেকিং নিউজ :
শেখ হাসিনা রাজনীতির জাদুকর : ওবায়দুল কাদের আওয়ামী লীগ বাজেটের ৮৭ শতাংশের বেশি বাস্তবায়ন করলেও বিএনপি করেছে মাত্র ৭০ শতাংশ এপিএ বাস্তবায়নে প্রথম হয়েছে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ধীরে নামছে বন্যার পানি, বাড়ি ফেরার অপেক্ষায় সাড়ে ৩৩ হাজার মানুষ রাঙ্গামাটিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন নড়াইলে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন সাহসিকতার সঙ্গে চ্যালেঞ্জ মোকাবিলা করে উন্নত পুলিশী সেবা দিন : শেখ হাসিনা জনগণের আস্থা অর্জন ও ষড়যন্ত্র মোকাবেলায় দলকে সুসংগঠিত করতে নেতাকর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান সেনা প্রধানকে জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হয়েছে রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ
  • প্রকাশিত : ২০২৪-০৬-১০
  • ৩৪৪৫৪০৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ভিয়েতনামের উত্তরাঞ্চলে বন্যা ও ভূমিধসে তিনজন প্রাণ হারিয়েছে। দেশটিতে কয়েকদিনের ভারী বৃষ্টিপাতের পর হাজারো ঘরবাড়ি আংশিকভাবে তলিয়ে গেছে। সোমবার রাষ্ট্রীয় গণমাধ্যম এ কথা জানিয়েছে। খবর এএফপি’র।
রাষ্ট্রীয় মিডিয়া পরিবেশিত ভিডিও ফুটেজে পাহাড়ি হা গিয়াং প্রদেশের খাড়া রাস্তা দিয়ে বৃষ্টির পানি গড়িয়ে পড়তে দেখা যাচ্ছে। এতে অনেক যানবাহন রাস্তায় উল্টে যায়।
খবরে বলা হয়, প্রবল বর্ষণের কারণে সৃষ্ট বন্যায় বহু ঘরবাড়ি তলিয়ে যাওয়ায় হা গিয়াং শহরের বাসিন্দারা বাড়ির ছাদে আশ্রয় নিয়েছে এবং তারা উদ্ধারের অপেক্ষায় রয়েছে।
রাষ্ট্রীয় গণমাধ্যম জানিয়েছে, প্রদেশটিতে শনিবার থেকে প্রবল এবং একটানা বৃষ্টি হচ্ছে। এতে হাজার হাজার ঘরবাড়ি আংশিকভাবে তলিয়ে গেছে এবং অনেক রাস্তা ক্ষতিগ্রস্ত হয়েছে।
প্রাদেশিক কর্তৃপক্ষের ওয়েবসাইটে এক বিবৃতিতে বলা হয়, লো নদীতে পানির উচ্চতা বেড়ে যাওয়ায় বন্যা দেখা দিয়েছে এবং ভূমিধসের ঘটনা ঘটেছে।
রাষ্ট্র পরিচালিত ভয়েস অফ ভিয়েতনাম পরিবেশিত খবরে বলা হয়, বন্যার পানিতে ভেসে গিয়ে বা ভূমিধসে মাটির নিচে চাপা পড়ে তিনজনের মৃত্যু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat