×
ব্রেকিং নিউজ :
নীলফামারীর ডিমলায় বুড়ি তিস্তার বাঁধ ভেঙ্গে শতাধিক পরিবার পানিবন্দী নাটোরে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া শিক্ষার্থীদের নবীন বরণ গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্কুল ব্যাগ ও স্প্রে মেশিন বিতরণ উত্তরাঞ্চলের সর্ববৃহৎ শালবন দিনাজপুরে প্রাকৃতিক ভারসাম্য ধরে রেখেছে রামাফোসা দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট পুন:নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রীর অভিনন্দন শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি কমলো, খুলছে ২৬ জুন ভারতের সঙ্গে বৈরি সম্পর্কের জেরে বিএনপি দেশের ক্ষতি করেছে : ওবায়দুল কাদের প্রস্তাবিত বাজেটে জনগণের জীবনযাত্রার উন্নয়নে প্রাধান্য দেয়া হয়েছে মিয়ানমার থেকে গুলি আসলে পাল্টা গুলি চালানো হবে : স্বরাষ্ট্রমন্ত্রী সিলেটে বন্যার কারণে শাবিপ্রবি কর্তৃপক্ষের নতুন নির্দেশনা
  • প্রকাশিত : ২০২৪-০৬-১০
  • ২৩৪৪১৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ^কাপের গ্রুপ ‘ডি’তে নিজেদের দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস হেরে প্রথমে ফিল্ডিংয়ে বাংলাদেশ। 
এবারের বিশ^কাপে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলংকাকে ২ উইকেটে হারিয়ে আসর শুরু করে বাংলাদেশ। আগের ম্যাচের একাদশ থেকে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। সৌম্য সরকারের পরিবর্তে একাদশে জাকের আলিকে নিয়েছে টাইগাররা।  
গ্রুপ পর্বে নিজেদের প্রথম দুই ম্যাচেই জয় পেয়েছে দক্ষিণ আফ্রিকা। শ্রীলংকাকে ৬ উইকেটে এবং নেদারল্যান্ডসকে ৪ উইকেটে হারায় তারা। ডাচদের বিপক্ষে সর্বশেষ ম্যাচের একাদশ নিয়েই খেলতে নেমে প্রোটিয়ারা।
বাংলাদেশ একাদশ : নাজমুল হোসেন (অধিনায়ক), লিটন দাস (উইকেটরক্ষক), তানজিদ হাসান, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, জাকের আলি, রিশাদ হোসেন, তানজিম হাসান, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান। 
দক্ষিণ আফ্রিকা একাদশ : কুইন্টন ডি কক, রেজা হেনড্রিক্স, আইডেন মার্করাম (অধিনায়ক), হেনরিচ ক্লাসেন, ডেভিড মিলার, ট্রিস্টান স্টাবস, মার্কো জানসেন, কেশব মহারাজ, এনরিচ নর্টি, কাগিসো রাবাদা ও অটনিল বার্টম্যান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat