×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০১৭-০১-১৯
  • ৬৬০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
রাজধানীর বাড্ডায় লিঙ্গ কর্তন করে স্বামীকে হত্যা করেছে স্ত্রী!

স্টাফ রিপোর্টার:

রাজধানীর বাড্ডায় শিল দিয়ে মাথা থেঁতলিয়ে ও বটি দিয়ে লিঙ্গ কর্তন করে স্বামীকে হত্যা করেছে স্ত্রী চন্দ্রবানু (৪০)। হত্যার পরপরই চন্দ্রবানু থানায় এসে আত্মসমর্পণ করেছেন। আজ ভোর সাড়ে ৪টার দিকে মধ্য বাড্ডার ৫৫৩ আদর্শনগর টিনশেড বাসায় এই ঘটনা ঘটে। পুলিশ নিহত ফজল শেখের লাশ উদ্ধার (৫২) করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে।

বাড্ডা থানার ওসি আবদুল জলিল জানান, নিহত ফজল শেখের তিন স্ত্রী। তিনি একজন রিকশাচালক। আদর্শনগরের ওই টিনশেড বাসায় তিন স্ত্রী ও ১২ জন সন্তানসহ বসবাস করতেন।

তিন বিয়ের কারণে পরিবারের সতীনদের মধে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকত। ধারণা করা হচ্ছে, এই অশান্তির জের ধরে প্রথম স্ত্রী চন্দ্রবানু তার স্বামীকে হত্যা করেছে। ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত শিল ও বটি জব্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat