×
ব্রেকিং নিউজ :
টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি মানবপাচার মামলায় মিল্টন সমাদ্দার কারাগারে টঙ্গী থেকে দিয়াবাড়ি মেট্রোরেল স্টেশন পর্যন্ত শাটল বাস চালু ৮০ হাজার মানুষ রাফাহ থেকে পালিয়ে গেছে : জাতিসংঘ শরণার্থী সংস্থা কেউ আমাকে জনগণ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না: প্রধানমন্ত্রী আরটিআই আইনে তথ্য চাওয়ার ক্ষেত্রে নারীদের আরো বেশি উদ্বুদ্ধ করতে হবে : ড. আবদুল মালেক এসওইগুলোকে শেয়ার বাজারে তালিকাভুক্ত করতে কার্যকর পদক্ষেপ গ্রহণে অর্থ মন্ত্রণালয়ের প্রতি প্রধানমন্ত্রীর নির্দেশ স্মার্ট বাংলাদেশের জন্য চাই স্মার্ট ডেটা : অর্থ প্রতিমন্ত্রী বিজ্ঞানী ওয়াজেদ মিয়া ছিলেন জাতির জন্য নিবেদিতপ্রাণ : পররাষ্ট্রমন্ত্রী ডলারের বিনিময় হার নির্ধারণে বাংলাদেশ ব্যাংকের সিদ্ধান্ত সঠিক : সালমান এফ রহমান
  • প্রকাশিত : ২০১৮-০৫-৩০
  • ৬২৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
‘বউ সেজে’ ইমনের জন্মদিনে পূর্ণিমা
বিনোদন ডেস্ক:- ২৮ মে, রবিবার ছিল নায়ক ইমনের জন্মদিন। কিন্তু বিশেষ এ দিনটিতেও অবসর পাননি অভিনেতা। ওইদিন ঈদের জন্য নির্মিত ‘রোদ্দুরে তোমাকে পেয়েছি একদিন’ নামের একটি টেলিছবির শুটিং করছিলেন তিনি। কাজেই, শুটিং স্পটেই কেক কেটে জন্মদিন পালন করেন ইমন। শুটিং ইউনিটের সকলেই সেখানে উপস্থিত ছিলেন।
ইমনের জন্মদিনের আনুষ্ঠানিকতায় পাশে ছিলেন জনপ্রিয় নায়িকা পূর্ণিমাও। ‘রোদ্দুরে তোমাকে পেয়েছি একদিন’ টেলিফিল্মে ইমনের নায়িকা তিনি। কিন্তু এদিন গায়ে লাল শাড়ি জড়িয়ে, মাথায় টিকলী এবং গলায় মোটা নেকলেস পরে একেবারে বৌ-য়ের সাজে হাজির হন পূর্ণিমা। তবে তার এই সাজ টেলিফিল্মটির কোনো দৃশ্যের জন্য নাকি ইমনের জন্মদিন উপলক্ষ্যে সেটা স্পষ্ট নয়। ‘রোদ্দুরে তোমাকে পেয়েছি একদিন’ রচনা ও পরিচালনা করছেন রাজিবুল ইসলাম রাজিব। আসছে ঈদুল ফিতরে এটি চ্যানেল আইতে প্রচার হওয়ার কথা। ২৬ মে থেকে টানা তিন দিন টেলিফিল্মটির শুটিং হয়েছে। ইমনের জন্মদিনেই শুটিং শেষ হয়। এদিন শুটিং শেষে বাসায় গিয়ে স্ত্রীর সঙ্গে দ্বিতীয় দফায় জন্মদিন পালন করেন বলে জানান ইমন। এদিকে নায়ক ইমন ও নায়িকা পূর্ণিমা জুটি এবারই প্রথম নয়। এর আগে ২০১১ সালে ‘মায়ের জন্য পাগল’ নামের একটি ছবিতে তারা জুটি বেঁধে অভিনয় করেছিলেন। এছাড়া বেশ কয়েকটি বিজ্ঞাপনচিত্রেও ইমন-পূর্ণিমাকে একসঙ্গে দেখা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat