×
ব্রেকিং নিউজ :
আনসারুল্লাহ বাংলা টিমের ৩ সদস্যের কারাদণ্ড গোপালগঞ্জে দারিদ্র বিমোচন প্রকল্পের প্রশিক্ষণপ্রাপ্তদের মধ্যে সনদপত্র বিতরণ ভোলার ৩ টি উপজেলা পরিষদের নির্বাচন আগামীকাল রাঙ্গামাটিতে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন গোপালগঞ্জের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ শেখ মোশাররফ হোসেন স্কুল এ্যান্ড কলেজ নকল ডায়াবেটিস টেস্টিং স্ট্রিপস ধ্বংসে হাইকোর্ট নির্দেশ ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি দ্বিতীয় ধাপে দেশের ১৫৬ উপজেলায় আগামীকাল ভোটগ্রহণ ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের ঢাকা-তাসখন্দ সরাসরি ফ্লাইট পরিচালনার উপর গুরুত্বারোপ রাষ্ট্রদূত ড. মনিরুলের
  • প্রকাশিত : ২০১৮-০৬-২৪
  • ৩৮৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
জয়পুরহাটে ইউপি সদস্যসহ গ্রেফতার ১০
নিজস্ব প্রতিনিধি:-  জয়পুরহাট সদরের পুরানাপৈল বাজারের একটি বাসায় অভিযান চালিয়ে ইউপি সদস্যসহ ১০ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার সন্ধ্যায় এ অভিযান চালানো হয়। এ সময় ১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়।
র‌্যাব জানিয়েছে, পুরানাপৈল ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোতাহার আলী সরকার ওই বাসায় নিয়মিত জুয়ার আসর ও মাদক কেনাবেচা চালিয়ে আসছিলেন। খবর পেয়ে র‌্যাব শনিবার সন্ধায় সেখানে অভিযান চালায়। অভিযানে ইউপি সদস্য মোতাহার আলী সরকার (৩৬) ও দেলোয়ার হোসেন বাবু (৩৫) সহ ১০ জনকে আটক করা হয়।
পরে  ইউপি সদস্য দেলোয়ার হোসেন বাবু ও তপন চন্দ্র নামে একজনকে ২ মাস করে ও অন্য সাতজনকে এক মাস করে কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat