×
ব্রেকিং নিউজ :
আনসারুল্লাহ বাংলা টিমের ৩ সদস্যের কারাদণ্ড গোপালগঞ্জে দারিদ্র বিমোচন প্রকল্পের প্রশিক্ষণপ্রাপ্তদের মধ্যে সনদপত্র বিতরণ ভোলার ৩ টি উপজেলা পরিষদের নির্বাচন আগামীকাল রাঙ্গামাটিতে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন গোপালগঞ্জের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ শেখ মোশাররফ হোসেন স্কুল এ্যান্ড কলেজ নকল ডায়াবেটিস টেস্টিং স্ট্রিপস ধ্বংসে হাইকোর্ট নির্দেশ ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি দ্বিতীয় ধাপে দেশের ১৫৬ উপজেলায় আগামীকাল ভোটগ্রহণ ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের ঢাকা-তাসখন্দ সরাসরি ফ্লাইট পরিচালনার উপর গুরুত্বারোপ রাষ্ট্রদূত ড. মনিরুলের
  • প্রকাশিত : ২০১৮-০৬-২৫
  • ৪২০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
শিবপুরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর
নিজস্ব প্রতিনিধি:-  শিবপুরে স্কুলে টানানো বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ছবি, অফিসের চেয়ার টেবিল ভাংচুর এবং প্রতিষ্ঠানের সভাপতিকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। রবিবার সকালে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার খৈনকুট উচ্চ বিদ্যালয়ের বার্ষিক আয়-ব্যয়ের হিসাব নিয়ে সভাপতি বাদল মিয়া ও বিদ্যালয়ের প্রধানশিক্ষক ফাসাদ মাস্টারের মধ্যে অনেকদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে।
বিষয়টি ডিজি, স্থানীয় এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান, ইউএনও, জেলা শিক্ষা অফিসার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে লিখিত ও মৌখিকভাবে অবহিত করা হয়েছে।
রবিবার সকালে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহমুদা বার্ষিক আয়-ব্যয়ের দুর্নীতি তদন্ত করতে গেলে প্রধানশিক্ষক অনুপস্থিত থাকায় তিনি চলে আসার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।
ঠিক তখনই ওনার উপস্থিতিতে সহকারী শিক্ষক আসাদ মাস্টার, খালেক মাস্টার, হাবি ফরাজী, দফতরি হাবি, তার স্ত্রী আয়া কামরুন নাহার ও ছেলে মাজেদ সভাপতিকে গালমন্দ ও অফিস রুমে ধরে নিয়ে গিয়ে মারপিট করেন।
খবর পেয়ে কুদ্দুস আলী মেম্বার, স্কুলের প্রতিষ্ঠাতা মজিবুর রহমান, খোকন ও সাবেক শিক্ষক মোজাম্মেল হক সভাপতিকে উদ্ধার করেন। পরে উপজেলা হাসপাতালে চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে যান।
শিবপুর মডেল থানার ওসি আবুল কালাম আজাদ জানান, প্রথমে সভাপতি পরবর্তীতে প্রধানশিক্ষক আলাদা ভাবে অভিযোগ দায়ের করেন। তদন্তের মাধ্যমে অভিযোগসহ মামলা গ্রহণ করা হবে। বিষয়টি ইউএনও এবং শিক্ষা কর্মকর্তাকে অবহিত করা হয়েছে। খৈনকুট উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক ফাসাদ মিয়া বলেন, আমার বিরুদ্ধে সকল অভিযোগ মিথ্যা ও বানোয়াট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat