×
ব্রেকিং নিউজ :
আনসারুল্লাহ বাংলা টিমের ৩ সদস্যের কারাদণ্ড গোপালগঞ্জে দারিদ্র বিমোচন প্রকল্পের প্রশিক্ষণপ্রাপ্তদের মধ্যে সনদপত্র বিতরণ ভোলার ৩ টি উপজেলা পরিষদের নির্বাচন আগামীকাল রাঙ্গামাটিতে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন গোপালগঞ্জের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ শেখ মোশাররফ হোসেন স্কুল এ্যান্ড কলেজ নকল ডায়াবেটিস টেস্টিং স্ট্রিপস ধ্বংসে হাইকোর্ট নির্দেশ ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি দ্বিতীয় ধাপে দেশের ১৫৬ উপজেলায় আগামীকাল ভোটগ্রহণ ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের ঢাকা-তাসখন্দ সরাসরি ফ্লাইট পরিচালনার উপর গুরুত্বারোপ রাষ্ট্রদূত ড. মনিরুলের
  • প্রকাশিত : ২০১৮-০৬-২৬
  • ৪৫০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
আফগানিস্তানে আত্মঘাতী বোমা হামলায় ৯ পুলিশ নিহত
আন্তর্জতিক ডেস্ক:- আফগানিস্তানের পূর্বাঞ্চলীয় কুনার প্রদেশে এক আত্মঘাতী বোমা হামলায় নয় পুলিশ নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো চারজন। সোমবার রাতে এই ঘটনা ঘটে। মঙ্গলবার স্থানীয় এক কর্মকর্তা একথা জানিয়েছেন। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস ও বার্তা সংস্থা সিনহুয়া’র।
এক আফগান কর্মকর্তাকে উদ্ধৃত করে খবরে বলা হয়, জঙ্গি গোষ্ঠী তালেবানের এক আত্মঘাতী বোমারু আফগানিস্তানের পূর্বাঞ্চলে অবস্থিত একটি সামরিক ঘাটিতে হামলা চালালে নয় পুলিশ সদস্য নিহন হন।
কুনারের প্রাদেশিক পুলিশ প্রধানের মুখপাত্র ফরিদ দেহকান জানান, হামলায় অন্তত আরো চারজন আহত হয়েছেন।
তিনি বলেন, ওই আত্মঘাতী বোমারু ঘাঁটির ভেতর প্রবেশ করে নিরাপত্তা বাহিনীর সদস্যদের মাঝে এসে নিজেকে উড়িয়ে দেয়। কিন্তু কিভাবে সে ভেতরে প্রবেশ করেছিল তা জানা যায়নি। সে বিষয়ে একটি তদন্ত চালু করা হয়েছে।
আফগান কর্মকর্তারা হামলার জন্য তালেবানকে দায়ী করলেও, ইন্ডিয়ান এক্সপ্রেস অনুসারে, এখনো পর্যন্ত কোন গোষ্ঠী হামলার দায় স্বীকার করেনি। তবে অঞ্চলটিতে তালেবানরা ব্যাপক সক্রিয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat