×
ব্রেকিং নিউজ :
অপতথ্য রোধে সরকার, পেশাদার গণমাধ্যম এবং সুশীল সমাজ কাজ করতে পারে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী হবিগঞ্জে ট্রাক ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ উপজেলা নির্বাচনে জনগণই তাদের পছন্দ মতো জনপ্রতিনিধি নির্বাচিত করুক : প্রধানমন্ত্রী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে পুলিশ মোতায়েন যুক্তরাষ্ট্রের ভার্সিটি ক্যাম্পাসগুলোতে গ্রেফতার, উচ্ছেদ অভিযান অব্যাহত মুস্তাফিজের প্রথম উইকেটহীন ম্যাচে হারলো চেন্নাই আমি নিজেকে একজন অভিনয়শ্রমিক বলে মনে করি: শাবনূর ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন
  • প্রকাশিত : ২০১৯-০৮-০৪
  • ৩২৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ঢাবি স্নাতক শ্রেণীতে অনলাইনে ভর্তির আবেদন প্রক্রিয়া আগামীকাল থেকে শুরু

শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে অনলাইনের মাধ্যমে প্রার্থীদের ভর্তির আবেদন প্রক্রিয়া আগামীকাল সোমবার বিকাল ৪টা থেকে শুরু হবে। আগামী ২৭ আগস্ট মঙ্গলবার রাত ১২টা পর্যন্ত অনলাইনে ভর্তির আবেদন করা যাবে।
উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশাসনিক ভবনস্থ কেন্দ্রীয় ভর্তি অফিসে (কক্ষ নং-২১৪) আনুষ্ঠানিকভাবে এই অনলাইন ভর্তি প্রক্রিয়া উদ্বোধন করবেন।
উল্লেখ্য, ক-ইউনিটের ভর্তি পরীক্ষা ২০ সেপ্টেম্বর, খ-ইউনিটের ভর্তি পরীক্ষা ২১ সেপ্টেম্বর, গ-ইউনিটের ভর্তি পরীক্ষা ১৩ সেপ্টেম্বর, ঘ-ইউনিটের ভর্তি পরীক্ষা ২৭ সেপ্টেম্বর, চ-ইউনিটের ভর্তি পরীক্ষা (সাধারণ জ্ঞান) ১৪ সেপ্টেম্বর এবং চ-ইউনিটের ভর্তি পরীক্ষা (অংকন) ২৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat