×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০১৯-০৯-২২
  • ৩৭৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মির্জা ফখরুলের বক্তব্যের জবাবে তথ্যমন্ত্রী,সমালোচনা করার আগে আয়নায় নিজের মুখ দেখেন

‘আওয়ামী লীগের নেতৃত্বাধীন জুয়াড়ি সরকার’ মির্জা ফখরুলের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্য মন্ত্রী ড. হাছান মাহ্মুদ বলেছেন, দেশে মদ, জুয়া, হাউজি, উদাম নৃত্যের চালু কে করেছে ? তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর এসেছে লন্ডনে তারেক জিয়া যে আয়কর রিটার্ন দাখিল করেছেন, সেখানে ক্যাসিনো থেকেও আয় দেখানো হয়েছে। তাই মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বলবো, সমালোচনা করার আগে আয়নায় নিজের মুখ দেখার জন্য।
আজ ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার উপ-কমিটির সভার শুরুতে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল আলমগীরের বক্তব্যের সমালোচনা করে মন্ত্রী এসব কথা বলেন।
‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মদ, জুয়াকে নিষিদ্ধ করেছিলেন। মির্জা আব্বাস, ফালুরাই ক্যাসিনোর সঙ্গে জড়িত ছিলেন।’ এটা দেশে অনেকদিন ধরেই ছিল। হঠাৎ করেই হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এগুলোর বিরুদ্ধে অভিযান চলছে।
বৈঠকে আলোচ্য সূচিতে তিনটি এজেন্ডার কথা জানান ড. হাছান। তিনি বলেন, ২০ ও ২১ ডিসেম্বর জাতীয় সম্মেলন, ২৪ সেপ্টেম্বর ‘তরুণদের ভাবনায় বাংলাদেশ’ শীর্ষক রাজশাহীর ওয়ার্কশপ ও শেখ হাসিনার ৭৩তম জন্মদিনের প্রস্তুতি নিয়ে আলোচনা করা হবে।
বৈঠকে প্রচার ও প্রচারণা বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জাব্বার, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব মুহাম্মদ আশরাফ সিদ্দিকী বিটু প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat