×
ব্রেকিং নিউজ :
দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত গোপালগঞ্জে বিদেশে রফতানীযোগ্য নতুন জাতের বাসমতি ধানের ফসল কর্তন উৎসব অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দলে জায়গা হলো না স্মিথ-ম্যাকগার্কের বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ইসরায়েলের রাফাতে স্থল অভিযান হবে ‘নজিরবিহীন মানবিক বিপর্যয়’: জাতিসংঘ বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে ছিলেন সোচ্চার সর্বদা খাদ্যমন্ত্রী তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে থাইল্যান্ড সফর নিয়ে আগামীকাল সকালে সাংবাদিকদের ব্রিফ করবেন প্রধানমন্ত্রী ওটিটিতে ঊষসীর অভিষেক শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করেছে আওয়ামী লীগ
  • প্রকাশিত : ২০২০-০৩-২৯
  • ৭৪২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
করোনাভাইরাসে সারাবিশ্বে ৩০,০০০ লোকের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সরকারীভাবে ঘোষিত বিশ্বব্যাপী মৃত্যুর সংখ্যা ৩০,০০০ ছাড়িয়ে গেছে। সরকারি সূত্র থেকে তথ্য নিয়ে টালি করে শনিবার দিনের শেষদিকে এএফপি এই তথ্য প্রকাশ করেছে।
বিশ্বব্যাপী মোট মৃত্যুর সংখ্যা ৩০,০০৩ জন, এদের দুই তৃতীয়াংশের মৃত্যু হয়েছে ইউরোপে।
গত ডিসেম্বরে চীনের উহানে করোনাভাইরাস ছড়িয়ে পড়ার পরে বিশ্বের ১৮৩টি দেশে ৬৪০,৭৭০ লোক এই ভাইরাসে আক্রান্ত হয়েছে, এদের মধ্যে ১৩০,৬০০ লোক সংক্রমণমুক্ত হয়ে সুস্থ হয়ে উঠেছে।
জতীয় কতৃপক্ষ এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থা থেকে তথ্য নিয়ে এএফপি অফিস টালি করে এই সংখ্যা প্রকাশ করেছে। এই টালি থেকে প্রকৃত সংক্রমণের ধারণা পাওয়া যায়। অনেক দেশ এখনো কেবলমাত্র নির্দিষ্ট হাসপাতালে এর টেস্ট করে আসছে।
শুক্রবার (গ্রীনিচ মান টাইম ১৯০০টা) থেকে নতুন করে বিশ্বব্যাপী ৩,৪১৭ জন মারা গেছেন এবং নতুন করে ৬৮,৭৩৪ জন আক্রান্ত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat