×
  • প্রকাশিত : ২০২০-০৩-২৯
  • ৩৮৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মিরপুরে একই পরিবারের তিন জন অগ্নিদগ্ধ

রাজধানীর মিরপুরের ভাষানটেক শ্যামল পল্লি আবাসিক এলাকায় একটি টিনশেড বাড়িতে অগ্নিকান্ডে একই পরিবারের সন্তান ও স্বামী-স্ত্রীসহ তিন জন দগ্ধ হয়েছে। অগ্নিদগ্ধরা হলেন-মো. জাকির (৪৫), তার স্ত্রী রানী (৩৫) এবং তাদের একমাত্র সস্তান রিয়াদ হোসেন জিহাদ (১৬)। দগ্ধ তিন জনের অবস্থাই আশঙ্কাজনক।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদরদপ্তরের ডিউটি অফিসার মো. এরশাদ হোসেইন আজ আগুন লাগার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মিরপুর-১৩ ভাষানটেক শ্যামল পল্লি আবাসিক এলাকায় একটি টিনসেড বাড়িতে এই অগ্নিকান্ড ঘটে।
ঢামেক হাসপাতাল ক্যাম্প পুলিশ ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া আজ ঘটনার সত্যতা স্বীকার করে তিনি জানান, আশঙ্কাজনক অবস্থায় দগ্ধ তিন জনকেই ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।
পুলিশ,ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন বাসসকে জানায়, শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মিরপুর-১৩ ভাষানটেক শ্যামল পল্লি আবাসিক এলাকায় একটি টিনশেড বাড়িতে বিকট একটি শব্দ হয়ে তার খানিক পর ওই বাড়িতে আগুন ধরে যায়। এতে ঘরের ভেতরে থাকা তিন জনই দগ্ধ হয়। পরে তাদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে দ্রুত ঢামেক হাসপাতালে পাঠানো হয় এবং বার্ণ ইউনিটে ভর্তি করা হয়।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদরদপ্তরের ডিউটি অফিসার মো. এরশাদ হোসোইন আজ বাসসকে বলেন, আগুন লাগার সঠিক কারণ ও ক্ষয়ক্ষতির পরিমান তদন্তের পর বলা যাবে।
শ্যামল পল্লি আবাসিক এলাকায় বাসিন্দাররা বাসসকে জানান, বিগত বেশ কিছু দিন একই জায়গায় একই ঘরে অগ্নিকান্ডে একজন নিহত হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat