×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২০-১১-১১
  • ৭৯৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

করোনার বিস্তার ঠেকাতে মাস্ক ব্যবহারে জনসচেতনার অংশ হিসেবে আজ বুধবার বেলা সাড়ে ১১ টায় কুমিল্লা রেলওয়ে ষ্টেশনে প্লাটফরমে প্রবেশকালে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় মাস্ক ব্যবহার না করে প্লাটফরমে প্রবেশের অভিযোগে ১২ জনকে অর্থদন্ডে দন্ডিত করা হয়।
কুমিল্লা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট শামীম আরা বলেন, কুমিল্লা রেলওয়ে ষ্টেশন এলাকায় মাস্ক ব্যবহারে সচেতনতার সৃষ্টির লক্ষ্যে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় ষ্ট্রেশনের মূল গেইট দিয়ে মাস্ক ব্যতীত প্লাটফরমে প্রবেশের চেষ্টা করলে ১২ জন যাত্রীর কাছ থেকে ৫ হাজার ১শ’ ৫০ টাকা জরিমানা আদায় করা হয়। পাশাপাশি ভবিষ্যতে মাস্ক ব্যবহারের বিষয়ে সর্তক করা হয়। এসময় রেলওয়ে জিআরপি পুলিশ ফাঁড়ির সদস্যরা ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন।
উল্লেখ্য, সরকার সারাদেশে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক ঘোষণার পর কুমিল্লা রেলওয়ে ষ্ট্রেশনে মাস্ক ব্যবহার ব্যতীত ষ্টেশনে প্রবেশ নিষেধ করে ষ্ট্রেনের মুল গেইটে নোটিশ দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat