×
ব্রেকিং নিউজ :
উল্লাপাড়ায় কৃষক সমাবেশ শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ে টাইগারদের প্রতি রাষ্ট্রপতি’র অভিনন্দন গাজীপুরে গ্যাসের আগুনে দগ্ধ হয়ে মৃতের সংখ্যা বেড়ে ১০ মেহেরপুরে বিদেশ ফেরত অভিবাসীদের বিষয়ে সেমিনার পীরগঞ্জ প্রেসক্লাবে ড. এম এ ওয়াজেদ মিয়া পাঠাগারে স্পিকারের বই উপহার ই-জিপি বাস্তবায়ন সম্পর্কে জানতে তানজানিয়ার প্রতিনিধিদল ঢাকায় ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী পররাষ্ট্রমন্ত্রীর সাথে আয়ারল্যান্ডের এন্টারপ্রাইজ, বাণিজ্য ও কর্মসংস্থান মন্ত্রীর বৈঠক বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার সাধ্য কারো নেই : ওবায়দুল কাদের আত্মতুষ্টি নয়, আগামী পাঁচ বছর দেশ পাহারা দেবো : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২০-১১-২৬
  • ২২৪১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ফেনী, জেলা সদরে আজ ড্রাগ লাইসেন্স ব্যবসা পরিচালনা ও অনুমোদনহীন ঔষধ বিক্রি করায় ছয়টি ফার্মেসীকে মোট ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে শহরের ট্রাংক রোডে এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান।
নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, অভিযানকালে মিসব্রান্ডেড ও অমুমোদনহীন ঔষধ বিক্রয়ের জন্য সংরক্ষণ করায় শহরের দোয়েল চত্বর সংলগ্ন ট্রাংক রোডের জসিম মেডিকেলকে দশহাজার টাকা, মেডিসিন ট্রেডার্সকে পাঁচহাজার টাকা ও প্যারাগন মেডিকেলকে দুইহাজার টাকা জরিমানা করা হয়। একই অভিযানে ড্রাগ লাইসেন্স ছাড়া ব্যবসা পরিচালনা করায় মেডিজোন ফার্মেসীকে তিনহাজার টাকা এবং বাঁশপাড়া মেডিসিন মার্কেটে ফার্মেসীর মালিক অহি সাহাকে দুইহাজার টাকা ও জামাল উদ্দিনকে তিনহাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানকালে চট্টগ্রামে ঔষধ প্রশাসন অধিদপ্তরের উপপরিচালক ডা. মুহম্মদ আক্তার হোসেন, ফেনীতে অধিদপ্তরের সহকারী পরিচালক শেখ আহসান উল্লাহসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat