×
ব্রেকিং নিউজ :
নিত্যপ্রয়োজনীয় পণ্য আমদানির বিকল্প ব্যবস্থা হচ্ছে : বাণিজ্য প্রতিমন্ত্রী ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে রংপুরের বিভাগীয় কমিশনারের শ্রদ্ধা গোপালগঞ্জে গ্রাম পুলিশের 'বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স ' শুরু মারমাদের জল উৎসবের মধ্য দিয়ে সমাপ্ত হলো পাহাড়ের বৈসাবী উৎসব বরগুনায় সাংসদকে সংবর্ধনা ও মেয়র কাউন্সিলরদের অভিষেক বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আলবার্টা পার্লামেন্টে বাংলা নববর্ষ উদযাপিত বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির কৃতি শিক্ষার্থীরাই স্মার্ট বাংলাদেশের ভবিষ্যৎ : স্পিকার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত রাউন্ডের খেলা ২০ এপ্রিল
  • প্রকাশিত : ২০২০-১২-০৯
  • ৭১২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মাস্ক বিহীন যাত্রীদের চট্টগ্রাম মহানগরে প্রবেশ করতে দিচ্ছেছনা চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন নিজেই মাঠে নেমেছেন এ যাত্রায়।
বুধবার ভোর থেকে চট্টগ্রাম নগরের পাঁচটি প্রবেশ পথে নিজে দাঁড়িয়ে মাস্ক বিহীন যাত্রীদের নগরে প্রবেশে বাধা দিয়েছেন সুজন। শুধু তাই নয় এসময় তাদের নগরের ভেতর থেকেই বের করে দেওয়া হয়। নগরের পাঁচটি প্রবেশ পথ হলো- ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিটি গেইট, চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের অক্সিজেন মোড়, চট্টগ্রাম-কাপ্তাই সড়কের কাপ্তাই রাস্তর মাথা এবং দক্ষিণ চট্টগ্রাম থেকে শহরে প্রবেশের দুই পথ কালুরঘাট সেতু-শাহ আমানত সেতু।
চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন বলেন, করোনা ভাইরাসের (কোভিড-১৯) দ্বিতীয় ঢেউ শুরুর পর থেকেই চট্টগ্রামের জেলা প্রশাসন ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নগরবাসীকে সচেতন করতে নিয়মিত প্রচারোনা চালিয়ে যাচ্ছে। প্রতিদিনই পরিচালিত হচ্ছেছ ভ্রাম্যমান আদালতের অভিযান। কিন্তু এরপরেও নগরের সর্বত্রই চোখে পরে মাস্ক বিহীন ঘুরাঘুরি। তাই এবার মাস্ক ছাড়া কোনো যাত্রীকে বন্দরনগরী চট্টগ্রামে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।
আজ সকাল ১০ টার দিকে শাহ আমানত সেতু এলাকায় গিয়ে দেখা যায়, দক্ষিণ চট্টগ্রাম থেকে আসা প্রতিটি গাড়ি তল্লাশি করছেন প্রশাসক নিজেই। এসময় মাস্ক বিহীন বেশ কয়েকজন পুরুষ যাত্রীকে সেতুর মাঝ পথেই নামিয়ে আবারো বাড়িতে ফেরত পাঠানো হয়।এছাড়া মাস্ক ছাড়া নারী ও শিশু যাত্রীদের সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat