Logo
×
ব্রেকিং নিউজ :
সংশোধনের সুযোগ রেখে ডিসেম্বরে ড্যাপ গেজেট প্রকাশ হচ্ছে : এলজিআরডি মন্ত্রী পশ্চিম তীরে ইসরাইল আরো ১৩ শতাধিক বাড়ি নির্মাণ করবে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৭৯ জন রোগী ভর্তি ভারতে ১শ’ কোটি মানুষকে কোভিড-১৯ টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন পেঁয়াজ উৎপাদন বৃদ্ধি ও সংরক্ষণের উদ্যোগ নেওয়া হয়েছে : বাণিজ্যমন্ত্রী ভারত-বাংলাদেশ সম্পর্ক অন্য যে কোন কৌশলগত অংশীদারদের চেয়ে গভীরতর : হর্ষ বর্ধন শ্রিংলা সমুদ্র অর্থনীতির অমিত সম্ভাবনা, দরকার সঠিক পরিকল্পনা ও বাস্তবায়ন ক্যাচ মিসের খেসারত দিল বাংলাদেশ দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্তকারীদের সম্পর্কে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 11/12/2020 06:37 PM
  • 566 বার পঠিত

যশোর জেলার বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ভিক্টোরিয়া পারভীন সাথী জয়ী হয়েছেন। তিনি প্রয়াত উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলের স্ত্রী।
গতকাল সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে। উৎসবমুখর ও শন্তিপূর্ণ পরিবেশে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। রাত সাড়ে ৮টার দিকে সহকারী রিটার্নিং অফিসার মেহেদী হাসান বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন। তিনি জানান, নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী ভিক্টোরিয়া পারভীন সাথী ১ লাখ ১ হাজার ৭৯৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী মো. শামছুর রহমান পেয়েছেন ২ হাজার ৩৩২ ভোট । নির্বাচনে অপর স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের দিলু পাটোয়ারি পেয়েছেন ১ হাজার ৭৭৫ ভোট। বাঘারপাড়া উপজেলার ১টি পৌরসভা ও ৯টি ইউনিয়নের ৬৩টি ভোট কেন্দ্রে ১ লাখ ৭৩ হাজার ৭৭৯ জন ভোটারের মধ্যে ১ লাখ ৫ হাজার ৯০০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
গত ৭ সেপ্টেম্বর বিকেলে হবিগঞ্জ জেলার নোয়াপাড়া নামক স্থানে ঢাকা-সিলেট সহাসড়কে সড়ক দুর্ঘটনায় বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল মারা গেলে চেয়ারম্যান পদটি শূণ্য হয়।
এদিকে গতকাল অনুষ্ঠিত যশোর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা মিলি বিজয়ী হয়েছেন। কলস প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৫৩ হাজার ৪৫২ ভোট। তার নিকটতম প্রতিন্দ্বন্দ্বী প্রার্থী সেতারা খাতুন হাঁস প্রতীকে পেয়েছেন ৩৩ হাজার ১০৭ ভোট। সদর উপজেলায় মোট ভোটার সংখ্যা ৫ লাখ ৬০ হাজার ৫৬৭। মোট ১৭৫টি ভোট কেন্দ্রে ৮৭ হাজার ৮২২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। যশোর সদর উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং কর্মকর্তা মো. আব্দুর রশিদ বৃহস্পতিবার রাত ৮টার দিকে ফলাফল ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...