×
ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২০-১২-২৩
  • ৭৭০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নানা আলোচনা-সমালোচনা পেছনে ফেলে নিজের চেয়ে ১২ বছরের ছোট জায়েদ দরবারের সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন ‘বিগ বস’ অভিনেত্রী ও মডেল গওহর খান।
জানা গেছে, তাদের বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে। এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রাক বিয়ের অনুষ্ঠান চিসকার ছবি আপলোড করেছেন তারা। গায়ে হলুদের মতো এই অনুষ্ঠানে হলুদ এবং গোলাপের কম্বিনেশনে পোশাক পরতে দেখা গেছে পাত্র-পাত্রীকে।
গওহর খান পরেছিলেন গোলাপি ও হলুদের মিশেলে একটি ভারি লেহেঙ্গা। সঙ্গে ছিল মানানসই টিকলি। জায়েদ পরেছিলেন হলুদ রঙের একটি কুর্তা ও পায়জামা। ছবিগুলো মুহূর্তেই ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat