×
ব্রেকিং নিউজ :
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে আইপিইউ অ্যাসেম্বলি শেষে দেশে ফিরেছেন স্পিকার আলেপ্পোর কাছে ইসরায়েলি হামলায় সিরিয়ার ৩৬ সৈন্য নিহত হার্ভার্ড লাইব্রেরি বই বাঁধাই থেকে মানুষের চামড়া অপসারণ দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত
  • প্রকাশিত : ২০২১-০১-০৩
  • ৮০৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

এক সময়ের তুমুল জনপ্রিয় বলিউড অভিনেত্রী বিদ্যা বালান ক্যারিয়ারে নানা ঘাত-প্রতিঘাত টপকে দর্শকদের ভেতর দারুণ ক্রেজ তৈরি করেন। একের পর এক হিট সিনেমা উপাহার দিয়ে কাঁপিয়েছেন বক্স অফিস। তবে তার এই চলচ্চিত্র যাত্রা যে খুব একটা মসৃণ ছিল না সেটাই এবার নিজের ৫১তম জন্মদিনে এসে জানালেন এই অভিনেত্রী।
জন্মদিনে স্মৃতিচারণ করতে গিয়ে বিদ্যা জানান, শুরুতে অনেকগুলো সিনেমায় চুক্তিবদ্ধ হলেও নির্মাণ জটিলতায় সবগুলো সিনেমা আটকে যায়। এ সময় তিনি হতাশ হলেও ভেঙে পড়েননি। পরবর্তীতে বাংলা সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার।
বিদ্যা বলেন, ‘মাত্র ১৬ বছর বয়সে ধারাবাহিক হাম পাঁচ-এ প্রথম অভিনয় করি। এরপর ১২টি মালায়লাম সিনেমায় চুক্তিবদ্ধ হই। তবে সেগুলো নির্মাণ জটিলতায় আটকে যায়। সেখানকার প্রযোজকরা আমাকে খুব একটা ভালোভাবে মেনে নিতে পারেননি। এমনকি আমি তামিল সিনেমায় অভিনয় করতে গিয়েও অনেক বাঁধার সম্মুখীন হয়েছি। তবে ২০০৩ সালে বাংলা সিনেমা ভালো থেকো দিয়ে আমার ক্যারিয়ার শুরু হয়।’
২০০৫ সালে ‘পরিণীতা’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। পরবর্তীতে ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমায় অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অর্জন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat