×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০১-০৪
  • ৮৯০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় জড়িয়ে পড়েছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী, তার ভাই শৌভিক চক্রবর্তী। গত অক্টোবরে রিয়া ও ডিসেম্বরে জামিন পান শৌভিক।
সোমবার সকালে ফের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতরে হাজির হন রিয়া ও তার ভাই শৌভিক। সঙ্গে ছিলেন তাদের বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী।
মূলত, জামিন পাওয়ার পর নিয়মিত এনসিবির দফতরে হাজিরা দেওয়ার নিয়ম। প্রথম ছ’মাস ধরে প্রতি মাসের প্রথম সোমবার এনসিবির দফতরে দেখা করতে হবে।
সেই নিয়ম রক্ষার্থেই এনসিবির দফতরে গিয়েছেন রিয়া-শৌভিক। তাদের বাবা ইন্দ্রজিৎ ছিলেন সঙ্গে। এনসিবির দফতরের বাইরে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন তারা।এসময় রিয়া চক্রবর্তী বলেন, ‘হাজিরার জন্য এখানে আমাদের আসতে হয়েছে। বাবাও আছেন আমাদের সঙ্গে।’
গেলো বছর ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ পাওয়া যায় তারই ফ্ল্যাটে। এরপর থেকেই দানা বেঁধেছে বিতর্ক। তার পরিবারের পক্ষে খুনের অভিযোগ আনা হয়। তদন্ত করতে গিয়ে উঠে আসে বলিউডের মাদক যোগের প্রসঙ্গও। এরপর সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও তার ভাই শৌভিককে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তিনি জামিন পান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat