×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন : হুইপ ইকবালুর রহিম উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ থিম্পুতে বাংলাদেশ ও ভুটানের পররাষ্ট্র বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত সেনা ঘাঁটিতে বিস্ফোরণের সময় আকাশে কোনো ড্রোন বা বিমান ছিল না : ইরাক তুরস্কের সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন হামাস নেতা হানিয়াহ থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারও সংঘর্ষ শুরু: থাই সেনাবাহিনী ইরাকের সামরিক ঘাঁটিতে ‘বোমা হামলা’: নিরাপত্তা সূত্র শেরপুরে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের যাত্রা শুরু
  • প্রকাশিত : ২০২১-০১-০৮
  • ৭৪৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জ জেলার শাহজাদপুরের পারকোলা নামক স্থানে আজ সকালে একটি যাত্রীবাহীভ্যানকে অপর একটি পিকআপ ধাক্কা দিলে দুই নারী নিহত হন। আহত হয়েছেন আরও দুইজন।
নিহতরা হলেন- পারকোলা গ্রামের সালেকা বেগম ও কাজলী খাতুন। আহত দুইজন হলেন- আনছার আলী ও মুক্তা খাতুন। তারা সবাই ভ্যানের যাত্রী ছিলেন।
সিরাজগঞ্জ হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) হাসিবুল ইসলাম জানান, রংপুর থেকে পাবনাগামী চিপস বোঝাই একটি পিকআপ পারকোলা থেকে শাহজাদপুরগামী একটি যাত্রীবাহীভ্যানকে ধাক্কা দেয়। এতে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে ও যাত্রীবাহীভ্যানটি রাস্তার পাশে খাদে পড়ে যায়।
আহত দুইজনকে শাহজাদপুর পোতাজিয়া ৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পিকআপটি জব্দ করা গেলেও চালক ও হেলপার পালিয়ে যায়। এ বিষয়ে শাহজাদপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat