×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০১-১৮
  • ৬৭৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মেহেরপুর ও নীলফামারীতে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বাসস-এর সংবাদদাতাদের পাঠানো খবরে জানা যায়-
মেহেরপুর : জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে ৩’শতাধিক পরিবারের মধ্যে কম্বল ও ৫ শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বেলা সাড়ে ১১টার দিকে জেলা পরিষদ চত্বর প্রাঙ্গনে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ কার্য্যক্রম উদ্বোধন করেন রেড ক্রিসেন্ট মেহেরপুর ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রেড ক্রিসেন্ট মেহেরপুর ইউনিটের সেক্রেটারি এ্যাড. একরামুল হক হীরা, কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুর রব বিশ^াস, যুব ক্রিসেন্টের যুব প্রধান সামসুজ্জোহা সোহাগ প্রমুখ। শীতবস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে মেহেরপুর জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান গোলাম রসুল বলেন, শীতার্ত অসহায় মানুষ এ সমাজের অংশ। সেবার মানসিকতা নিয়ে কাজ করলে দুঃস্থ অসহায় মানুষের কল্যাণ করা যায়। তিনি সামর্থ্যবান মানুষদের প্রতি আহবান রাখেন, যার-যার অবস্থান থেকে দুঃস্থ অসহায় মানুষের কল্যাণে কাজ করার জন্য।
নীলফামারী : জেলায় ৩৫০ শীতার্তের মধ্যে পৃথক উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। জেলা শহর ও সদর উপজেলার টুপামারী ইউনিয়নে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। জেলা শহরের কলেজপাড়ায় নিজ বাসভবনের সামনে ব্যক্তি উদ্যোগে ২০০ নারী পুরুষের মধ্যে একটি করে চাদর বিতরণ করেন জেলা পরিষদের সদস্য ও জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ইসরাত জাহান পল্লবী। বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা হিউম্যান রাইটস ডিফেন্ডার ফোরামের সাধারণ সম্পাদক মিল্লাদুর রহমান, জেলা পরিষদের সদস্য আলী হোসেন, সাংবাদিক মীর মাহমুদুল হাসান, ভুবন রায় নিখিল প্রমুখ।
অপরদিকে জেলা সদরের টুপামারী ইউনিয়নের বিভিন্ন স্থানে ১৫০ শিশুর মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে টুপামারী ব্রিগেড নামের একটি সংগঠন। রামগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে ওই বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করে অনুষ্ঠানের প্রধান অতিথি মশিউর রহমান ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ সরওয়ার মানিক। এসময় টুপামারী ইউপি চেয়ারম্যান মছিরত আলী শাহ ফকির, নীলফামারী সরকারি কলেজের সহকারী অধ্যাপক নূরুল করিম উপস্থিত ছিলেন। টুপামারী ব্রিগেডের চেয়ারম্যান মাসুম আলী শাহ ফকির বলেন, ‘দুঃস্থ অসহায় পরিবারের শিশুদের মাঝে মোট ৫৫০ পিস শীতবস্ত্র করা হবে। তারই অংশে ১৫০ পিস বিতরণ করা হয়। শীতবস্ত্রের মধ্যে রয়েছে সোয়েটার ও জ্যাকেট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat