×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০১-২৪
  • ৭৪১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আফ্রিকান নেশন্স কাপের বাছাইপর্বে কোমোরসের বিপক্ষে ম্যাচে কোভিড আইন ভঙ্গ করায় কেনিয়া জাতীয় দলকে ২.২ মিলিয়ন শিলিংস (২০ হাজার ডলার) জরিমানা ও দুজন সিনিয়র ফুটবল কর্মকর্তাকে বহিষ্কার করা হয়েছে। এক বিবৃতিতে কনফেডারেশন অব আফ্রিকান ফুটবল (সিএএফ) এই তথ্য নিশ্চিত করেছে।
বিবৃতিতে জানানো হয়েছে, কোমোরসের রাজধানী মোরানিতে গত নভেম্বরে অনুষ্ঠিত বাছাইপর্বের ম্যাচের আগে কেনিয়া দল কোভিড-১৯ টেস্ট করাতে অস্বীকৃতি জানিয়েছিল। শেষ পর্যন্ত কোমোরস ফুটবল কর্মকর্তাদের অনেক অনুরোধের পর কেনিয়া রাজী হয়। যে কারনে টেস্টের ফলাফল হাতে আসার পর ম্যাচটি শুরু হতেও বিলম্ব হয়। ফলাফল অনুযায়ী চারজন খেলোয়াড় পজিটিভ হয়েছিলেন। যাদের মধ্যে অধিনায়ক ভিক্টর ওয়ানিয়ামাও ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat