×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০১-২৬
  • ৭৩৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিলেট বিভাগে গত একদিনে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৩৮ জন, করোনা থেকে সুস্থ হয়েছেন ১৫ জন, এসময়ে করোনাভাইরাসে সিলেট বিভাগে কারো মৃত্যু হয়নি।
স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ের তথ্য মতে আজ মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাস থেকে সুস্থ হওয়া ১৫ জনের মধ্যে সিলেট জেলার ১৪ ও সুনামগঞ্জের ১ জন রয়েছেন । সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থতার সংখ্যা ১৫ হাজার ২৮ জন। এরমধ্যে সিলেট জেলার ৯ হাজার ১২১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৯২ জন, হবিগঞ্জে ১ হাজার ৬০৬ জন এবং মৌলভীবাজারের ১ হাজার ৮০৯ জন সুস্থ হয়েছেন।
এদিকে সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ৩৮ জনের শরীরে নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৩৭ ও হবিগঞ্জ জেলার ১ জন রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনা ভাইরাসে মোট রোগীর সংখ্যা ১৫ হাজার ৯২৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ৯ হাজার ৪৯৪, সুনামগঞ্জে ২ হাজার ৫৩২, হবিগঞ্জে ১ হাজার ৯৮০ এবং মৌলভীবাজারে ১ হাজার ৯২১ জন রয়েছেন।
স্বাস্থ্য বিভাগের তথ্য মতে সিলেট বিভাগের চার জেলায় গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে কারো মৃত্যু হয়নি। এ পর্যন্ত সিলেট বিভাগের চার জেলায় করোনাভাইরাসে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৭২ জনে। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ২০৮, সুনামগঞ্জে ২৬, হবিগঞ্জে ১৬ ও মৌলভীবাজারে ২২ জন।
এদিকে গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসের আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ২৭ জন। এ পর্যন্ত সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে মোট চিকিৎসাধীন আছেন ৫৯ জন। হাসপাতালে ভর্তি হওয়া রোগীদের মধ্যে সিলেট জেলার ৫৪ ও মৌলভীবাজার জেলার ৫ জন রয়েছেন।
অন্যদিকে বর্তমানে সিলেট বিভাগে মোট হোম কোয়ারেন্টিনে আছেন ৩৬৫ জন, এর মধ্যে সিলেট জেলায় ২৯০ জন, হবিগঞ্জে ৪ জন ও মৌলভীবাজার জেলার ৭১ জন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat