×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন : হুইপ ইকবালুর রহিম উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ থিম্পুতে বাংলাদেশ ও ভুটানের পররাষ্ট্র বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত সেনা ঘাঁটিতে বিস্ফোরণের সময় আকাশে কোনো ড্রোন বা বিমান ছিল না : ইরাক তুরস্কের সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন হামাস নেতা হানিয়াহ থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারও সংঘর্ষ শুরু: থাই সেনাবাহিনী ইরাকের সামরিক ঘাঁটিতে ‘বোমা হামলা’: নিরাপত্তা সূত্র শেরপুরে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের যাত্রা শুরু
  • প্রকাশিত : ২০২১-০১-২৮
  • ৬৫৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দিনের বেলায় প্রায় ১ লাখ টাকা মুল্যের দুটি গরু চুরি হয়েছে । ঘটনাটি ঘটেছে উল্লাপাড়া পৌর এলাকার সরকারি কলেজের পশ্চিম পার্শ্বের মাঠ থেকে গরু দুটি চুরি হয়েছে। গরুর মালিক উল্লাপাড়া মধ্যপাড়া গ্রামের মৃত নিতাই চন্দ্র বর্মনের ছেলে মিলন কৃষ্ণ বর্মনের বলে জানা গেছে। বৃহস্পতিবার উল্লাপাড়া মডেল থানায় এ ব্যাপারে একটি অভিযোগ দায়ের করেছেন ।

অভিযোগ থেকে জানা যায় গত বুধবার বেলা ১ টার দিকে দুটি বকন গরু সরকারি কলেজের পশ্চিম পার্শ্বের মাঠের মধ্যে খাবারের জন্য রেখে আসেন মিলন । প্রতিদিনের ন্যায় বিকেল ৪ টার দিকে সে গরু আনতে গিয়ে গরু দুটি মাঠে পাইনি । চার পাশে খোজা খুজি করে গরু দুটি না পেয়ে এলাকার বাসাবাড়ির সিসি ক্যামেরার সাহায্য নেয়। তাতে ধারণ কৃত ফুটেজ থেকে দেখা যায় দুজন চোর গরু দুটি নিয়ে যাচ্ছে । সিসি ক্যামেরার ফুটেজ তার কাছে রক্ষিত রয়েছে ।
উল্লাপাড়া মডেল থানার উপ পুলিশ পরিদর্শক মোঃ গাজিউল হক জানান অভিযোগ পেয়েছি, ভিডিও ফুটেজ দেখে চোর শনাক্তের মাধ্যমে চুরি যাওয়া গরু দুটি উদ্ধারের চেষ্টা করা হবে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat