×
ব্রেকিং নিউজ :
  • প্রকাশিত : ২০২১-০২-০৭
  • ৫৯৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নির্ভয়ে দেশের জনসাধারণকে করোনা ভাইরাসের টিকা নেয়ার আহ্বান জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া ।
তিনি রোববার মিন্টুরোডের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কনভেনশন সেন্টারে টিকাদান কর্মসূচীর কার্যক্রম পরিদর্শনকালে এ আহবান জানান।
ড.কনক কান্তি বড়–য়া তার অভিজ্ঞতা সম্পর্কে বলেন, টিকা নেওয়ার পর থেকে তিনি আগের মতই সুস্থ ও স্বাভাবিক অনুভব করছেন। টিকা গ্রহণের পর কোনো ধরণের পার্শ্ব-প্রতিক্রিয়া অনুভব করছেন না।
এদিকে, আজ এই কনভেনশন সেন্টারে মোট ৮টি বুথে টিকাদান কার্যক্রম চলছে। এতে টিকা গ্রহণ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি জিনাত আরা, হাইকোর্টের বিচারপতি এম ইনায়েতুর রহীম, বিচারপতি মো. মোস্তাফিজুর রহমান।
এছাড়া বিএসএমএমইউয়ের সার্জারি অনুষদের ডীন অধ্যাপক ডা. মো. জুলফিকার রহমান খান, গ্রন্থাগারিক অধ্যাপক ডা. মো. হারিসুল হক, সহযোগী অধ্যাপক ডা. মো. আলী ইমরান, সহকারী অধ্যাপক ডা. মো. আরিফুল ইসলাম জোয়ারদার টিটু ও ডা. সুদীপ বড়–য়া অন্যান্যদের সাথে টিকা নিয়েছেন ।
এই সেন্টারে তথ্যকেন্দ্র, ওয়েটিং রুম, ৮টি বুথ, পোস্ট কোভিড অপেক্ষাগার, ৮ শয্যার সিকবেড, ক্রিটিক্যাল কেয়ার মেডিসিন ও ইন্টারনাল মেডিসিন বিশেষজ্ঞসহ বিভিন্ন বিষয়ের বিশেষজ্ঞদের সমন্বয়ে ২টি চিকিৎসক টিম, ৪টি এইচডিইউ, কেবিন ব্লকে ৪টি শয্যা ও ২টি এ্যাম্বুলেন্স-এর ব্যবস্থা করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষক, চিকিৎসক, রেসিডেন্ট শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরাও টিকা নিচ্ছেন।
গত ২৮ জানুয়ারি বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়–য়া শরীরে টিকা নেয়ার মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের কনভেনশন সেন্টারের কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর সূচনা হয়। ওই দিন এই সেন্টারের ৪টি বুথে মোট ১৯৮ জন টিকা নিয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat