×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০২-২৭
  • ৭১২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আল সাদের কোচ হিসেবে পঞ্চম শিরোপা জেতার কৃতিত্ব দেখিয়েছেন সাবেক বার্সেলোনা তারকা জাভি হার্নান্দেজ। তার অধীনে আল সাদ কাতার কাপের ফাইনালে আল-দুহাইল ক্লাবকে ২-০ গোলে পরাজিত করে শিরোপা জিতেছে।
গত মৌসুমেও আল সাদ এই একই প্রতিপক্ষকে পরাজিত করে শিরোপা জিতেছিল। যদিও গতবারের ফাইনালে আল-দুহাইল ক্লাবকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছিল জাভির শিষ্যরা।
শুক্রবার ফাইনালের দুটি গোলই করেছেন বাগদাদ বুনেদজাহ । তার দ্বিতীয় গোলটির যোগানদাতা ছিলেন স্প্যানিশ মিডফিল্ডার সান্তিহ কাজোরলা।
আল সাদের কোচ হিসেবে ষষ্ঠ শিরোপার দ্বারপ্রান্তে রয়েছেন জাভি। আগামী ৭ মার্চ ২০২০/২১ মৌসুমের কিউএনবি স্টার্স লিগের শিরোপা জিততে পারলেই এই কৃতিত্ব দেখাবেন সাবেক এই বার্সা তারকা।
এর আগে আল সাদের হয়ে জাভি যে শিরোপাগুলো জিতেছেন সেগুলো হলো ২০২০ কাতার কাপ, ২০২০ আমির কাপ, ২০১৯ কাতারি সুপার কাপ ও ২০১৯/২০ কাতারি স্টার্স কাপ।
আল সাদের হয়ে লিগ শিরোপা জয় ও ২০২১ আমির কাপে অংশগ্রহণের পর জাভির বার্সেলোনায় ফিরে যাওয়া নিয়ে জোড় গুঞ্জন শুরু হয়েছিল। তবে বার্সেলোনার সভাপতি নির্বাচনে হুয়ান লাপোর্তা কিংবা ভিক্টর ফন্ট জিততে পারলে কাতালান ক্লাবে জাভির ফিরে আসার সম্ভাবনা বেশী বলে অনেকেই মনে করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat