×
ব্রেকিং নিউজ :
দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি প্রবাসীদের পাঠানো রেমিটেন্স : সমাজকল্যাণ মন্ত্রী ৬৪ জেলার স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন দিনাজপুরে নাশকতার মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী জেলহাজতে কুমিল্লায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন রাঙ্গামাটিতে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন স্কাউটিংয়ের মূল দর্শন, কর্মসূচি ও কার্যক্রমগুলোতে শিক্ষার্থীদের অংশগ্রহণের আহবান শিক্ষামন্ত্রীর বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান
  • প্রকাশিত : ২০২১-০৩-১৫
  • ৭৬৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মুক্তধারা নিউ ইয়র্কে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করেছে।
আজ ঢাকায় প্রাপ্ত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ঐতিহাসিক ৭ মার্চ থেকে শুরু হয়েছে মুক্তধারার উদ্যোগে মাসব্যাপী জাতির পিতার ১০০ দুর্লভ ছবির প্রদর্শনী। প্রদর্শনীটি চলবে আগামি ৩১ মার্চ পর্যন্ত। এছাড়াও জন্মদিন উপলক্ষে মুক্তধারা নিউ ইয়র্ক আয়োজন করছে নতুন প্রজন্মদের নিয়ে বঙ্গবন্ধুর ওপর বিশেষ অনুষ্ঠানমালা। জ্যাকসন হাইটসের আইএসপি ভবনের দোতলায় বঙ্গবন্ধুর আলোকচিত্র প্রদর্শনীর লাগোয়া কক্ষে ১৭ মার্চ বুধবার সন্ধ্যা ৬টায় অনুষ্ঠানটি শুরু হবে। অনুষ্ঠানটি সরাসরি দেখা যাবে ১৭ মার্চ নিউ ইয়র্ক সময় সন্ধ্যা ৬টায় https://www.facebook.com/newyorkboimela. এছাড়া এদিন সকাল ১১টা থেকেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হবে। রাত ৯টা পর্যন্ত চলবে প্রদর্শনী।
এদিকে জাতির জনকের জন্মদিন উপলক্ষে মুক্তধারা ফাউন্ডেশন আয়োজিত ৫ম শিশু কিশোর মেলা ভার্চুয়ালি অনুষ্ঠিত হবে আগামি ২০ মার্চ শনিবার। উৎসবের যুগ্ম আহ্বায়ক সুশনা চৌধুরী ও চন্দ্রিমা দে জানিয়েছেন, এবছরের অনুষ্ঠানটি অন্যান্য বছর থেকে ব্যতিক্রমী হবে। পুরো অনুষ্ঠানটি সাজানো হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু ও বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছরকে মাথায় রেখে। অনুষ্ঠানটি সরাসরি ফেসবুকের মাধ্যমে দেখা যাবে ২০ মার্চ নিউ ইয়র্ক সময় সকাল ১১টা থেকে https://www.facebook.com. /youngpeoplesfestival.

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat