Logo
×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধুর গড়া সংগঠন আওয়ামী লীগের হাত ধরেই দেশের বর্তমান উন্নয়ন : স্পিকার আগামী দিনে বাংলাদেশের অর্থনীতিতে অনেক সম্ভাবনা : অর্থমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে যেন কেউ না খেলে সেজন্য অতন্ত্র প্রহরী হবে আওয়ামী লীগ : প্রধানমন্ত্রী ভারতে নতুন করে ৫০,৮৪৮ জন করোনায় আক্রান্ত, ছাড়ালো ৩ কোটির মাইলফলক সৌদি সাংবাদিক খাসোগির হত্যাকান্ডে জড়িতরা প্রশিক্ষণ নিয়েছে যুক্তরাষ্ট্রে হাইকোর্টে দুদকের বরখাস্তকৃত পরিচালকের জামিন শুনানি আগামীকাল সারাদেশে বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যেদিয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন প্রাথমিক বিদ্যালয়ের জন্য ল্যাপটপ ও কম্পিউটার সামগ্রী ক্রয় ও সরবরাহে স্বচ্ছতা নিশ্চিতের সুপারিশ দেশে গত ২৪ ঘন্টায় কোভিড-১৯ এ মৃত্যুবরণ করেছেন ৮৫ জন, নতুন শনাক্ত ৫,৭২৭ জন রোহিঙ্গাদের মর্যাদাপূর্ণ প্রত্যাবাসনে সহায়তা করুন : মস্কো নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 17/03/2021 07:04 PM
  • 106 বার পঠিত

নতুন করে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে। তবে করোনার দ্বিতীয় ঢেউ কতটা সাংঘাতিক তা এখনো আন্দাজের বাইরে। এবার করোনা পজেটিভ টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আর এই খবর তিনি নিজেই জানিয়েছেন।
গত বছর লকডাউনের আগে সপরিবার স্বামী সঞ্জয় চট্টোপাধ্যায়ের কর্মস্থল সিঙ্গাপুর যান ঋতুপর্ণা। এরপর লকডাউন শুরু হলে তিনি আটকা পড়েন সেখানে। কয়েক মাস আগেই কলকাতায় এসে কাজে ফেরেন। ফিরেই ‘সল্ট’ ছবির শুটিংয়ে অংশ নেন। এরপর গত মাসে রঞ্জন ঘোষের নতুন ছবি ‘মহিষাসুর মর্দিনী’তে কাজ শুরু করেন। এই ছবির শুটিং করে তিনি ৭ মার্চ ফিরে যান সিঙ্গাপুরে। সেখানে ফিরে গিয়ে কোয়ারেন্টিনেও ছিলেন তিনি। এর মধ্যে জানতে পারেন তিনি কোভিড ১৯ পজিটিভ।
ইনস্টাগ্রামে ঋতুপর্ণা সেনগুপ্ত করোনা আক্রান্তের খবর জানিয়ে লিখেছেন, ‘আমি করোনায় আক্রান্ত। তবে চিন্তার কিছুই নেই। আমি একদম ঠিক আছি। শরীরে তেমন কোনও কষ্ট নেই। আমার মধ্যে কোন সিমটম নেই। আমি করোনা সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলছি। ডাক্তারের পরামর্শে রয়েছি। এখন আমি সিঙ্গাপুরে আছি। এখানেই কোয়ারেন্টাইনে আছি। আমি সবাইকে অনুরোধ করব আমার শরীর নিয়ে চিন্তা করবেন না। আমি এবং আমার পরিবার সুরক্ষিত আছি। সকলকে অনেক ধন্যবাদ। আপনারা সব সময় পাশে আছেন।’
১৯৮৯ সাল থেকে বাংলা চলচ্চিত্র শিল্পের সঙ্গে জড়িত ঋতুপর্ণা অভিনয় করেছেন একাধিক বাংলাদেশি ও হিন্দি চলচ্চিত্রেও। তার অভিনীত প্রথম বাংলাদেশি ছবি স্বামী কেন আসামি (১৯৯৭)। বাণিজ্যিক ও শৈল্পিক ধারার সিনেমাতে তার সুদক্ষ অভিনয় তাকে এনে দিয়েছে একাধিক পুরস্কার। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সমাজসেবামূলক কাজ ও লেখালিখির সঙ্গেও জড়িত ঋতুপর্ণা।
কলকাতা বাংলা ছবির অভিনয়শিল্পীর মধ্যে এর আগে সোহম, সুদীপ্তা চক্রবর্তী, রাজ চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়ের মতো তারকারা করোনায় আক্রান্ত হয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...